[email protected] শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১

‘হ্যাক করে আমাদের ব্যক্তিগত ছবি ছড়ানো হয়’

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
১৪ সেপ্টেম্বার ২০২৩, ০২:৪২

ছবি: সংগৃহীত

ঠিক এক বছর আগে প্রকাশ্যে আসে ঢাকাই সিনেমার চিত্রনায়িকা ইয়ামিন হক ববি ও প্রযোজক সাকিব সনেটের প্রেমের খবর।

সনেটের ‘নোলক’ সিনেমায় কাজ করতে গিয়ে প্রযোজকের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে ববির। এক পর্যায়ে সেটি প্রেমে রূপান্তর হয়। দীর্ঘদিন প্রেম করার খবর গত বছরই নিশ্চিত করে এই জুটি।

এরই মধ্যে একই বছর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় তাদের ব্যক্তিগত মূহূর্তের কিছু ছবি। বিষয়টি নিয়ে দু’জন সে সময় চুপ থাকলেও সম্প্রতি সনেট জানিয়েছেন কিভাবে ঘটেছিল সেই কাণ্ড।

সনেট বলেন, ‘যেহেতু আমরা একটা সম্পর্কে ছিলাম, ছবিগুলো আমাদের ক্যান্ডিড ছবি ছিল। সেখানে কোনো নগ্নতা বা কিছু ছিল না। শুটিংয়ে ববি তার কস্টিউমস পরিবর্তন করছিল। সেই সময়েই তোলা ছবি।’

ছবিগুলো কিভাবে ইন্টারনেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে সেই ঘটনা উল্লেখ করে এই প্রযোজক বলেন, ‘আমরা যখন চন্ডিগড় গিয়েছিলাম এক ফিল্ম ফেস্টিভালে, সেই জায়গাটা ছিল খুব হাইটেক এরিয়া। সেখানে যখন আমরা লোকাল ওয়াইফাই কানেক্ট করি, তখনই কোনো হ্যাকার আমাদের ব্যক্তিগত গ্যালারি হ্যাক করে ছবিগুলো ছড়িয়ে দেয়।’


এ ঘটনার পরে আমি অভিযোগ করলে ছবিগুলো অনেক ওয়েবসাইট থেকে নামিয়ে দেওয়া হয়। এমনকি ওই সময় আমি প্রায় এক মাস আমার ফেসবুক অ্যাকাউন্টেও লগ ইন করতে পারিনি-যোগ করেন সনেট।

এর আগে ববির সঙ্গে সম্পর্কের বিষয়ে সনেট বলেছিলেন, প্রেম থেকে পরিণয় খুব সুন্দর একটা বিষয়। প্রেমের সার্থকতা সেখানেই। আমাদেরও সেটাই ইচ্ছা। দুই পরিবারের মতামত নিয়েই বিয়ে করতে চাই। তবে কবে বিয়ে হবে, সে ব্যাপারে ববির মতামতই সবার আগে।

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর