[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

শুরু হচ্ছে শোবিজ তারকাদের ক্রিকেট লিগ

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
৭ সেপ্টেম্বার ২০২৩, ০০:৪০

ছবি: সংগৃহীত

বিনোদন জগতের তারকাদের নিয়ে দেশে শুরু হচ্ছে সেলিব্রিটি ক্রিকেট লিগ (সিসিএল)। বিশ্বকাপ ক্রিকেটের আগে জাতীয় ক্রিকেট দলকে শুভকামনা জানাতে তারকাদের এমন ক্রিকেট উৎসব।

সোমবার (৪ সেপ্টেম্বর) রাজধানী গুলশান ক্লাবে প্রেস মিটের মাধ্যমে বিশ্বকাপে জাতীয় দলকে উজ্জীবিত করতে এই আয়োজন করেছে জেনারেশন নেক্সট ।

জেনারেশন নেক্সট জানিয়েছে, আট নির্মাতার নেতৃত্বে আটটি দল এ টুর্নামেন্টে অংশ নেবে। এই আয়োজনে বাংলাদেশের স্বনামধন্য সেলিব্রিটিরা ক্রিকেট লিগে অংশগ্রহণ করতে সম্মত হয়েছে।


দুটি গ্রুপে বিভক্ত হয়ে মোট ৮ টি দল এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবে। গ্রুপ পর্যায়ের খেলা শেষে ৪ টি, সেমিফাইনাল শেষে দুটি দল ফাইনাল খেলবে। ২৮ ও ২৯ সেপ্টেম্বর গ্রুপ পর্বের খেলা এবং ৩০ সেপ্টেম্বর সেমিফাইনাল ও ফাইনাল অনুষ্ঠিত হবে।

এছাড়াও ১৯৯৭ সালে আইসিসি ট্রফি বিজয়ী দল দুভাগে বিভক্ত হয়ে একটি প্রীতি ম্যাচ খেলবে।

তারকাদের দলনেতারা হলেন- শিহাব শাহীন, গিয়াসউদ্দীন সেলিম, চয়নিকা চৌধুরী, সালাউদ্দীন লাভলু, দীপঙ্কর দীপন, মোস্তফা কামাল রাজ, রায়হান রাফী এবং সকাল আহমেদ। প্রতি দলে অভিনেতা, গায়ক-গায়িকা, মডেলসহ মোট ১৬ জন করে তারকা রয়েছেন। ২৮, ২৯ ও ৩০ সর্বমোট ১৬ টি খেলা সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশের একমাত্র স্পোর্টস চ্যানেল টি স্পোর্টস। অনুষ্ঠানে ৮ দলের অধিনায়ক ও অন্যান্য তারকারা উপস্থিত ছিলেন।

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর