আবারও কোটির ঘরে কাজল আরেফিন অমি

আবারও কোটির ঘরে কাজল আরেফিন অমি

সময়ের জনপ্রিয় নির্মাতাদের একজন কাজল আরেফিন অমি। তার নির্মিত তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’-এর সিজন ৪ এখন দর্শক মাতাচ্ছে। তার আগে গত ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) তিনি উন্মুক্ত করেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের তারকাদের অংশগ্রহণে নির্মিত নাটক ‘দই’।

প্রকাশের পর থেকেই বেশ আলোচনায় ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে আপ করা নাটকটি। ২৪ ঘণ্টা না পেরুতেই পায় ১২ লাখ ভিউয়ার। বুধবার (২৩ মার্চ) কোটি ভিউয়ারের মাইলফলক স্পর্শ করেছে নাটকটি।

আর এই সাফল্যে বেশ উচ্ছ্বসিত পরিচালক কাজল আরেফিন অমি। তিনি বলেন, “দই-এক কোটি মানুষের ভালোবাসায় সিক্ত। ভালোবাসা দিবসের নাটকগুলোর মধ্যে ‘দই’ সবচেয়ে অল্প সময়ে এক কোটি মানুষের ভালোবাসা পেয়েছে। আপনাদের প্রতি আমরা কৃতজ্ঞ।”

নাটকটির পুরো টিমকে অভিনন্দন জানিয়ে তিনি আরও বলেন, ‘দই-আমার ১৮তম কোটির মাইলফলক নির্মাণ, সবাই দোয়া করবেন, ধন্যবাদ।’

একটি বিয়ে এবং বিয়ে বাড়িতে ‘দই’ নিয়ে ঘটে যাওয়া ঘটনাকে কেন্দ্র করে গড়ে উঠেছে নাটকটির কাহিনি। হাস্যরসে ভরা নাটকটিতে অভিনয় করেছেন মারজুক রাসেল, মুসাফির সৈয়দ বাচ্চু, শরাফ আহমেদ জীবন, পারসা ইভানা, সিফাত শাহরিন, রত্না খান, তামিম মৃধা, শিমুল শর্মা, চাষি আলম, জিয়াউল হক পলাশ, পাভেল, আবদুল্লাহ রানা, লামিমা, সুমন পাটোয়ারি ও শাওন। নির্মিত হয়েছে মোশন রক এন্টারটেইনমেন্টের ব্যানারে।




আপনার মূল্যবান মতামত দিন:


Top