[email protected] বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

রাজশাহীতে ২৩৮ গ্রাম হেরোইনসহ যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

প্রকাশিত:
১০ আগষ্ট ২০২৩, ০০:৩১

২৩৮ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার আহমেদ আফনান হযরত।

রাজশাহী নগরীতে ২৩৮ গ্রাম হেরোইনসহ আহমেদ আফনান হযরত (২০) নামের এক যুবক গ্রেপ্তার হয়েছেন। বুধবার (৯ আগস্ট) বেলা সোয়া ১টার দিকে নগরীর কাশিয়াডাঙ্গা মোড় থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব।

আহমেদ আফনান হযরত জেলার গোদাগাড়ী উপজেলার মাদারপুর এলাকার মৃত ইসরাফিলের ছেলে। তার বিরুদ্ধে পরে নগরীর কাশিয়াডাঙ্গা থানায় মামলা হয়েছে।

র‌্যাব জানিয়েছে, গ্রেপ্তার ওই যুবক মাদক ব্যবসায়ী। গ্রেপ্তারের পর র‌্যাবের জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেছেন, গোদাগাড়ীর সীমান্তবর্তী বিভিন্ন স্থান থেকে হিরোইন সংগ্রহ করে যাত্রীবেসে রাজশাহী মহানগরসহ ঢাকার বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলেন।

বুধবার দুপুরের দিকে ওই যুবক হানিফ কেটিসি পরিবহণের যাত্রীবাহী বাসে (ঢাকা মেট্রো-ব-১৫-৩২৩৮) চেপে রাজশাহীতে প্রবেশ করছিলেন। গোপন সংবাদ পেয়ে নগরীর কাশিয়াডাঙ্গা মোড়ে চেকপোস্ট বসান র‌্যাব-৫ রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্প সদস্যরা।

চেক পোস্টে পৌঁছালে বাসটি থামার সংকেত দেন র‌্যাব সদস্যরা। ওই সময় জানালা দিয়ে পালানোর চেষ্টা করেন আহমেদ আফনান হযরত। কিন্তু শেষ পর্যন্ত তাকে ধরে ফেলে র‌্যাব। তার কাছে পাঁচটি প্লাস্টিকের প্যাকেটে ২৩৮ গ্রাম হেরোইন পাওয়া যায়। যাত্রীবেসে এসব হেরোইন ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলেন বলে স্বীকার করেন ওই যুবক।

 

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর