[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

রাজশাহীতে বিপুল নকল রাজস্ব স্ট্যাম্পসহ প্রতারক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত:
১ সেপ্টেম্বার ২০২৩, ২১:০৫

গ্রেপ্তার শহিদুল ইসলাম। ছবি- সংগৃহিত

রাজশাহীর বাঘায় ১ লাখ ৩১ হাজার পিস নকল রাজস্ব স্ট্যাম্পসহ শহিদুল ইসলাম (৪০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। বহস্পতিবার (৩১ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বলিহার বেতিপাড়া থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব।

গ্রেপ্তার শহিদুল ইসলাম ওই গ্রামের নূর মোহাম্মদের ছেলে। নিজ বসতবাড়িতে বিভিন্ন জাল রাজস্ব স্ট্যাম্প তৈরী করে বিক্রি করে আসছিলেন তিনি। এই ঘটনায় তার বিরুদ্ধে বাঘা থানায় মামলা দায়ের হয়েছে।

শুক্রবার (১ সেপ্টেম্বর) দুপুরের দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ জানিয়েছে, গোপন সংবাদ পেয়ে মধ্যরাতে শহিদুল ইসলামের বাড়িতে অভিযান চালায় র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল।

ওই সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করেন শহিদুল। কিন্তু ধরা পড়ে যান র‌্যাবের হাতে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে শোবার ঘরের খাটের নিচে থেকে ১ লাখ ৩১ হাজার পিস জাল রাজস্ব স্ট্যাম্প উদ্ধার হয়।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শহিদুল স্বীকার করেছেন, তিনি দীর্ঘদিন ধরেই গোপনে নকল রাজস্ব স্ট্যাম্প তৈরী ও বিক্রি করে আসছিলেন। এনিয়ে তার বিরুদ্ধে বাঘা থানায় প্রতারণা মামলা দায়ের করে র‌্যাব।

 

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর