[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

পুলিশ কর্মকর্তার বাড়িতে চুরি!

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

প্রকাশিত:
৩০ আগষ্ট ২০২৩, ০১:০৭

ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জ পৌর এলাকায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. রেজাউল করিমের বাড়িতে তালা ভেঙে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৯ আগস্ট) গভীর রাতে পৌর এলাকা সয়াধানগড়া উত্তর পাড়া মহল্লায় এ ঘটনা ঘটে।

এ সময় বাসা থেকে প্রায় ৪০ হাজার টাকা ও ৫ ভরি স্বর্ণের গহনা চুরি হয়েছে বলে জানা গেছে। পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম বর্তমানে মেহেরপুর সদর থানায় কর্মরত আছেন।

পুলিশ কর্মকর্তার ভাগ্না সিফাতুল করিম শিপন বলেন, গত সোমবার সকালে রেজাউল করিম তার মা, স্ত্রী ও ছেলে মেয়েকে নিয়ে তার কর্মস্থল মেহেরপুর চলে যায়। এই সুযোগে চোরের দল রাতের কোন এক সময় ঘর ও গেইটের তালা ভেঙে ঘরে প্রবেশ করেছে। গেইটের তালা ভাঙা দেখে আমি ভিতরে ঢুকে দেখতে পায়, ঘরের সমস্ত আসবাবপত্র এলোমেলোভাবে ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে। চুরি হয়েছে ঘরে থাকা নগদ ৪০ হাজার টাকা ও ৫ ভরি স্বর্ণের গহনা।

তিনি আরও জানান, পুলিশ কর্মকর্তা তার কর্মস্থল মেহেরপুর সদর থানায় কর্মরত আছেন। সেখানেই সপরিবারে থাকেন। মাঝে মধ্যে ছুটিতে এই বাড়িতে আসেন।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সিরাজুল ইসলাম বলেন, চুরি হওয়ার ঘটনায় পুলিশ পাঠানো হয়েছিল। তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর