[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

বিয়ের তিন দিনের মাথায় স্ত্রীর হাতে গেল স্বামীর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত:
৩০ আগষ্ট ২০২৩, ০১:০০

নিহত আব্দুর রাজ্জাক

রাজশাহীর বাগমারায় বিয়ের তিন দিনের মাথায় বালিশ চাপায় প্রাণ হারিয়েছেন স্বামীকে বালিশ চাপায় হত্যার আব্দুর রাজ্জাক (৩১) নামের এক ব্যক্তি। সোমবার (২৮ আগস্ট) দিবাগত মধ্যরাতে উপজেলার বাসুপাড়া ইউনিয়নের সাঁইপাড়া এলাকার নিজ শোবার ঘর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।


নিহত আব্দুর রাজ্জাক ওই গ্রামের রফিকুল ইসলামের ছেলে। পেশায় নির্মাণ শ্রমিক ছিলেন তিনি। স্বামীকে হত্যার অভিযোগে রাতেই নববধূ শাপলা খাতুনকে (১৮) গ্রেপ্তার করেছে পুলিশ। শাপলা জেলার মোহনপুর উপজেলার ধুরইল ইউনিয়নের মো. শুকুদ্দির মেয়ে। এটি দুজনের দ্বিতীয় বিয়ে ছিল।


এ ঘটনায় রাতে নিহত আব্দুর রাজ্জাকের মা ফুলজান বিবি বাদি হয়ে রাতেই মামলা দায়ের করেছেন। তাতে একমাত্র আসামী করা হয়েছে নববধূ শাপলা খাতুনকে। শ^াশুড়ির দায়ের করা মামলায় মঙ্গলবার (২৯ আগস্ট) দুপুরের দিতে তাকে আদালদে তোলে পুলিশ।


মামলাটির তদন্তকারী কর্মকর্তা ও বাগমারা থানার উপপরিদর্শক সুব্রত কুমার দাস এই তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, রাতে খাবার শেষে স্ত্রীকে সঙ্গে নিয়ে নিজ শোবার ঘরে ঘুমাতে যান আব্দুর রাজ্জাক। রাত সাড়ে ১০টার দিকে শব্দ পেয়ে তার শোবার ঘরের দরজায় কড়া নাড়েন স্বজনরা। সারা না পেয়ে ধাক্কাধাক্কি শুরু করেন।


এর এক পর্যায়ে দরজা খুলে যায়। ওই সময় বিছানায় আব্দুর রাজ্জাকের অচেতন দেহ পড়ে থাতে দেখেন স্বজনরা। তখনও শোবার ঘরেই ছিলেন নববধূ শাপলা। পরে থানায় খবর দেয়া হয়। রাত সাড়ে ১২টার দিকে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। মঙ্গলবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।


এস আই সুব্রত কুমার দাস আরও বলেন, এই ঘটনায় রাতেই আটক করা হয় নববধূকে। তিনি বালিশ চাপায় স্বামীকে হত্যার দায় স্বীকার করেন। তবে হত্যাকাণ্ডের কারণ জানাননি। পরে এনিয়ে মামলা হয়েছে। এই মামলায় মঙ্গলবার দুপুরের দিকে তাকে আদালতে পাঠানো হয়েছে।

 

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর