[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

যুবলীগকর্মীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা

ময়মনসিংহ

প্রকাশিত:
২৯ আগষ্ট ২০২৩, ২১:২১

ফাইল ছবি

ময়মনসিংহের মুক্তাগাছায় আসাদুজ্জামান আসাদ (৩২) নামের এক যুবলীগকর্মী খুন হয়েছেন। তাকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়। এসময় নাহিদ নামের আরেক যুবক আহত হয়েছেন।

সোমবার (২৮ আগস্ট) রাত পৌনে ৯টার দিকে শহরের আটানী বাজারে এ হামলার ঘটনা ঘটে। রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আসাদ মারা যান।

পুলিশ এ ঘটনায় রাজীব (৩০) ও শহীদ (৪০) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে।

নিহত আসাদের বাড়ি উপজেলার তারাটী পূর্বপাড়া গ্রামে। তার বাবার নাম শামসুল হক।

স্থানীয় সূত্রগুলো জানায়, সোমবার রাতে শহরের আটানী বাজারে একটি চায়ের দোকানে বসেছিল আসাদ, নাহিদসহ আরো কয়েকজন। পৌনে ৯টার দিকে ১৫-২০ জনের একদল যুবক চাইনিজ কুড়াল, রড, হকিস্টিকসহ অস্ত্রশস্ত্র নিয়ে তাদেরকে চারদিক থেকে ঘিরে ফেলে। এসময় তারা উপর্যুপরি কুপিয়ে ও পিটিয়ে আসাদের দুই পা, হাত থেতলে দেয়। গুরুতর আহত অবস্থায় আসাদ সেখানেই পড়ে থাকেন।

পরে তাকে স্থানীয় ও স্বজনরা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়। ঘটনার সময় আসাদের সাথে থাকা নাহিদ নামের অপর এক যুবক আহত হন।

নিহতের চাচাতো ভাই কাজী আলমগীর জানান, এর পূর্বেও মাস দুই আগে আসাদকে একবার পিটিয়ে আহত করা হয়। সে ঘটনায় থানায় মামলা হয়েছিল।

তিনি বলেন, সেই মামলার আসামিরাই আসাদের ওপর হামলা চালিয়ে তাকে খুন করেছে। আসাদ দলের মাঝে গ্রুপিংয়েরও শিকার হতে পারেন বলে তিনি অভিযোগ করেন।

মুক্তাগাছা থানা পুলিশের ওসি মো. আব্দুল মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ অন্য অপরাধীদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে। সূত্র: কালের কণ্ঠ

বাংলা গেজেট/বিএম


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর