[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

পেঁপে গাছ থেকে পড়ে চোরের মৃত্যু

যশোর

প্রকাশিত:
২৯ আগষ্ট ২০২৩, ০০:১৮

ফাইল ছবি

যশোরের কেশবপুরের বেলকাটি গ্রামের আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা আব্দুল জলিলের (৪৮) মরদেহ পেঁপেক্ষেত থেকে উদ্ধার করেছে পুলিশ। এলাকাবাসী সূত্রে জানা গেছে, পেঁপে চুরি করতে গিয়ে গাছ থেকে পড়ে তার মৃত্যু হয়েছে।

গতকাল রোববার (২৭ আগস্ট) দিবাগত রাতে উপজেলার পাঁজিয়া ইউনিয়নের বেলকাটি গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত আব্দুল জলিল উপজেলার সাগদত্তকাটি গ্রামের মৃত কানাই মোল্লার ছেলে। তিনি বেলকাটি গ্রামের আশ্রয়ণ প্রকল্পে বসবাস করতেন।

এলাকাবাসী জানায়, আব্দুল জলিল বোববার রাতে বেলকাটি গ্রামের তবিবুর রহমানের ক্ষেতে পেঁপে চুরি করতে যান। গাছে উঠে পেঁপে পাড়ার সময় তিনি পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যান। সকালে এলাকাবাসী পেঁপেক্ষেতে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

পাঁজিয়া ইউনিয়ন পরিষদের বেলকাটি গ্রামের মেম্বার রফিকুল ইসলাম বুলু বলেন, ‘আব্দুল জলিল পেঁপে চুরি করতে এসে গাছ থেকে পড়ে ঘটনাস্থলেই মারা গেছে। তার মরদেহের পাশে একটি টর্চলাইট, ১০ থেকে ১২ কেজি পেঁপে ভর্তি একটি বস্তা ও কয়েকটি পেঁপে পড়ে থাকতে দেখা যায়।’

কেশবপুর থানার ওসি মফিজুর রহমান বলেন, ‘ঘটনাস্থল থেকে আব্দুল জলিলের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের মরদেহ যশোর মর্গে প্রেরণ করা হয়েছে।’

 

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর