[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

শ্বশুর বাড়িতে গিয়ে স্ত্রী-সন্তানকে হত্যা, স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

প্রকাশিত:
২৭ আগষ্ট ২০২৩, ০১:৪৯

ফাইল ছবি

রাজশাহীর তানোরে শিশু সন্তানসহ স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগে আলিউল ইসলাম (৩৫) নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। শনিবার (২৬ আগস্ট) বেলা ৩টার দিকে উপজেলার মুণ্ডমালা পৌর এলাকার পাঁচন্দর উত্তরপাড়ায় নৃশংস এই ঘটনা ঘটে।


নিহতরা হলেন- পাঁচন্দর উত্তরপাড়ার আব্দুর রহিমের মেয়ে নিপা খাতুন (২২) ও তার শিশুপুত্র নূর (৫)। গ্রেপ্তার আলিউল ইসলাম একই উপজেলার পাঁচন্দর ইউনিয়নের মোহাম্মদপুর পূর্বপাড়া এলাকার সিদ্দিক হোসেনের ছেলে।


নিহতের পরিবার জানিয়েছে, বছর ছয়েক আগে পরিবারের সম্পতিতে নিপা খাতুনের সাথে আলিউল ইসলামের বিয়ে হয়। এক সময় মাদকাসক্ত হয়ে পড়েন আলিউল।
এনিয়ে পারিবারিক অশান্তি চরমে পৌঁছায়। প্রায়ই স্ত্রীকে নির্যাতন করতেন স্বামী। প্রাণ বাঁচাতে বছরখানেক আগে স্বামীর নামে আদালতে মামলা দায়ের করেন নিপা খাতুন। এরপর থেকে তিনি শিশু সন্তানসহ বাবার বাড়িতেই ছিলেন।

তানোর থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার শিশু নূরের খাৎনা হয়েছে। খবর পেয়ে শনিবার বিকেলে ছেলেকে দেখতে শ^শুর বাড়িতে আসেন আলিউল। ওই সময় বাড়িতে নিপা ও তার শিশু সন্তান ছিলেন।


ফাঁকা বাড়িতে স্ত্রী ও শিশু সন্তানকে উপুর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করেন আলিউল। টের পেয়ে প্রতিবেশীরা এসে তাকে ধরে ফেলেন। পরে গণধোলাই দিয়ে আটকে রাখেন জনতা। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। তাকে মাতাল অবস্থায় পাওয়া গেছে। পুলিশ হেফাজতে আলিউল তানোর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন।

ওসি আরও বলেন, মরদেহ দুটি উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। এনিয়ে নিহতের পরিবার মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। আইনত ব্যবস্থা নিচ্ছে পুলিশ।

 

বাংলা গেজেট/এফএস

 

 


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর