[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

রাজশাহীতে মাদক সম্রাট গ্রেপ্তার, অস্ত্র-মাদক উদ্ধার 

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

প্রকাশিত:
২৫ আগষ্ট ২০২৩, ০০:২৮

রাজশাহীর চারঘাটের কুখ্যাত মাদক ব্যবসায়ী সেলিম আলী ওরফে সম্রাট ইসলাম (৩৩) গ্রেপ্তার হয়েছেন।

রাজশাহীর চারঘাটের কুখ্যাত মাদক ব্যবসায়ী সেলিম আলী ওরফে সম্রাট ইসলাম (৩৩) গ্রেপ্তার হয়েছেন। বুধবার (২৩ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বনকিশোর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে জেলা পুলিশের গোয়েন্দা দল।

গ্রেপ্তার সেলিম আলী উপজেলার ঝিকড়া জোয়ার্দারপাড়া এলাকার নকিম উদ্দিনের ছেলে। তার কাছে ২ রাউন্ড এ্যামুনিশানসহ ২টি ওয়ান শুটার গান, ৫০০ গ্রাম হেরোইন এবং ৫২ বোতল ফেনসিডিল পাওয়া গেছে। মোটরসাইকেলে সেগুলো বহণ করছিলেন তিনি। সেই মোটরসাইকেলটিও জব্দ করেছে পুলিশ।

পুলিশ বলছে, গ্রেপ্তার সেলিম আলী এলাকার মাদক সম্রাট। তার নামে মাদকসহ ৭টি মামলা রয়েছে। অস্ত্র-মাদকসহ গ্রেপ্তারের পর তার বিরুদ্ধে চারঘাট মডেল থানায় আলাদা আইনে আরও দুটি মামলা দায়ের করেছে পুলিশ। এসব মামলায় বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরের দিকে তাকে আদালতে তোলে পুলিশ।

এর আগে তাকে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে গণমাধ্যমের সামনে হাজির করা হয়। এসময় জেলা পুলিশ সুপার সাইফুর রহমান বলেন, চারঘাটের ফরিদপুর-নন্দনগাছী সড়কের পাশে বনকিশোর উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে অবস্থান করছিলেন সেলিম আলী ওরফে সম্রাট ইসলাম।

গোপন সংবাদ পেয়ে মধ্যরাতে সেখানে অভিযান চালান জেলা পুলিশের গোয়েন্দা শাখার সদস্যরা। এই অভিযানে নেতৃত্ব দেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই।

ওই অভিযানে মোটরসাইকেলসহ গ্রেপ্তার করা হয় কুখ্যাত এই মাদক কারবারীকে। তল্লাশি চালিয়ে তার কাছে ২ রাউন্ড এ্যামুনিশানসহ ২টি ওয়ান শুটার গান, ৫০০ গ্রাম হেরোইন এবং ৫২ বোতল ফেনসিডিল পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে মাদক কারবারে নিজের সম্পৃক্ততার দায় স্বীকার করেন সেলিম। পরে এনিয়ে আইনত ব্যবস্থা নিয়েছে পুলিশ।

 

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর