[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

নাটোরে ৪ কোটি টাকার হেরোইনসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক, নাটোর

প্রকাশিত:
২৩ আগষ্ট ২০২৩, ০১:০১

নাটোরে হেরোইন ও পাথরবোঝাই ট্রাকসহ দুজনকে আটক করেছে পুলিশ। ছবি-প্রতিনিধি

নাটোরে চার কোটি টাকা মূল্যের তিন কেজি ৭০০ গ্রাম হেরোইন ও পাথরবোঝাই ট্রাকসহ দুজনকে আটক করেছে পুলিশ। সোমবার (২১ আগস্ট) ৩টায় শহরের বড় হরিশপুর বাইপাস মোড়ে একটি পাথরবোঝাই ট্রাকে তল্লাশি চালিয়ে এই হেরোইন উদ্ধার ও তাদের গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (২২ আগস্ট) দুপুরে হরিশপুর পুলিশ লাইন ড্রিল শেডে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার তারিকুল ইসলাম এসব তথ্য জানান।

পুলিশ সুপার জানান, পুলিশ পরিদর্শক (নিরস্ত্র ) এস. এম. আবু সাদাদ তার সঙ্গীয় ফোর্সসহ রাত্রীকালীন ডিউটিতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা হতে ঢাকাগামী পাথরবোঝাই হলুদ রংয়ের একটি ট্রাক অবৈধ মাদকদ্রব্য হেরোইনসহ নাটোরের দিকে আসছে।

এ সংবাদের ভিত্তিতে উর্ধ্বতন কর্মকর্তার উপস্থিতিতে পুলিশ সুপারের দিক নির্দেশনায় শহরের বড় হরিশপুরস্থ মেসার্স মুন মটরসের দোকানের সামনের রাস্তায় একটি হলুদ রংয়ের ট্রাক (ঢাকা মেট্রো-ট-১২-০৬৬৮) থামানো হয়। এসময় ট্রাকে তল্লাশি করে ড্যাশবোর্ডের ভেতরে সাদা পলিথিনে মোড়ানো ৯টি প্যাকেটের ভেতর প্রায় চার কোটি টাকা মূল্যের তিন কেজি ৭০০ গ্রাম হেরোইন পাওয়া যায়। এসময় ট্রাকটিকে জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার সাহেব পাড়া এলাকার আব্দুস সাত্তারের ছেলে সাগর আলী (২১) এবং হেলপার গাজীপুর জেলার কালী গঞ্জ উপজেলার ব্রাম্মনওগা গ্রামের মো. সেলিমের ছেলে সালাহ উদ্দিন।

পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, এ ঘটনায় আরো কেউ জড়িত আছে কিনা সে বিষয়ে তদন্ত চলছে।

 

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর