[email protected] রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের তামার তার চুরি, আটক ৬

মল্লিক মোঃ জামান, (বাগেরহাট)প্রতিনিধি

প্রকাশিত:
১৬ জুলাই ২০২৪, ২০:২৫

ছবি : সংগৃহীত

বাগেরহাটের রামপালে অবস্থিত বাংলাদেশ ইন্ডিয়া ফ্রেন্ডশিপ কোম্পানি পাওয়ার প্লান্টের অভ্যন্তরে তামার তার চুরি করে পাচারকালে চোর চক্রের ছয় সদস্যকে আটক করেছে রামপাল থানা পুলিশ।

আটক আসামিদের মঙ্গলবার (১৬ জুলাই) আদালতের মাধ্যমে বাগেরহাট জেলা কারাগারে পাঠানো হয়েছে। আটক ও কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন রামপাল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোমেন দাস।

আটকৃতরা হলেন- উপজেলার কদমদী এলাকার শাহ আলম মল্লিকের ছেলে মোঃ শামীম মল্লিক (২৬), বামনডহর এলাকার ফরহাদ শেখের ছেলে মোঃ হাফিজুর রহমান (২৮), বাঁশেরহুলা এলাকার আঃ রশিদ শেখের ছেলে মোজাফফর শেখ (৪৫), মোঃ শওকত শেখের ছেলে মোঃ আল-আমিন শেখ(৪১), মোঃ জুলফিকার শেখের ছেলে মোঃ আসিবুর শেখ(২৭) ও কাপাশডাংগা এলাকার মোঃ রমজান ঢালীর ছেলে মোঃ এরশাদ আলী(৩২)।

রামপাল থানা সূত্রে জানা যায়, গত ১৪ জুলাই, রাতে থানা পুলিশ গোপন সূত্রে খবর পায় তাপবিদ্যুৎ কেন্দ্রের তামার তার চুরি করে পাচার করছে একটি চোর চক্র। এ খবর পেয়ে সাব-ইন্সপেক্টর মোঃ জাহিদুল ইসলামের নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস দল ও তাপবিদ্যুৎ কেন্দ্রের এলিট সিকিউরিটি ফোর্স যৌথভাবে অভিযান চালিয়ে চোর চক্রের ওই ছয় সদস্যকে আটক করে। এসময় তাদের কাছ থেকে বিদ্যুৎ কেন্দ্রের কালো কাভারযুক্ত ২১ কেজি তামার তার উদ্ধার করে।

ওসি সোমেন দাস আরো জানান, তাপবিদ্যুৎ কেন্দ্র এলাকায় অভিযান চালিয়ে চোর চক্রের ছয় সদস্যকে আটক করা হয়েছে। আটক আসামিদের নামে মামলা রুজু পূর্বক আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর