[email protected] বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

ইজিবাইক চুরি করে ধরা ভুয়া সাংবাদিক!

সারাবাংলা ডেস্ক

প্রকাশিত:
২০ আগষ্ট ২০২৩, ২৩:০৫

ছবি: সংগৃহীত

ফরিদপুরের নগরকান্দায় ইজিবাইক চুরি করে পালানোর সময় আবির হোসেন ওরফে আবু বক্কর নামে এক ভুয়া সাংবাদিক জনতার হাতে আটক করে বেধড়ক পিটিয়ে নগরকান্দা হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

অভিযুক্ত সাংবাদিক পরিচয় দেওয়া ব্যক্তির কাছ থেকে দৈনিক প্রথম আলো, কালবেলা ও আনন্দ টিভির ভুয়া পরিচয় পত্র পাওয়া গেছে। তিনি শরীয়তপুর জেলা প্রতিনিধি হিসেবে পরিচয় দেন।

স্থানীয় সূত্রে জানা যায় ১৯ আগষ্ট (শনিবার) সন্ধ্যায় উপজেলার লস্করদিয়া ইউনিয়নের বাগুটিয়া গ্রামের ইজিবাইক চালক শহীদ শেখ তার ইজিবাইকটি রেখে মসজিদে নামাজ পড়তে গেলে চোর বাইকটি নিয়ে পালিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর স্থানীয়রা তাকে পার্শ্ববর্তী আইনপুর বাজার থেকে আটক করে গণপিটুনি দিয়ে নগরকান্দা হাসপাতাল এনে ভর্তি করে।


নগরকান্দা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তানসিভ জোবায়ের বলেন, গতকাল স্থানীয় কিছু লোক তাকে আহত অবস্থায় হাসপাতালে এনে ভর্তি করে। এসময় তার কাছ থেকে দৈনিক প্রথম আলো, কালবেলা এবং আনন্দ টিভির পরিচয় পত্র পাওয়া গেছে। এই পরিচয় পত্র ধরে আমরা তার পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন বলেন, আমাদের কাছে এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি। তবে গতকাল আমরা বিষয়টি ফেসবুকের মাধ্যমে জানতে পেরেছি।

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর