[email protected] বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

দুই মাস পর ক্ষমতায় থাকবে বিএনপি: দুদু

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

প্রকাশিত:
১৯ আগষ্ট ২০২৩, ০২:১৬

ছবি: সংগৃহীত

দুই মাস পর ক্ষমতায় থাকবে বিএনপি বলে মন্তব্য করে বিএনপির জাতীয় কমিটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, ২০২৩ সালেই আর দুই মাসের মধ্যে এ সরকারকে পদত্যাগ হবে। আর দুই মাস পরের সরকারই বিএনপি সরকার।  প্রধানমন্ত্রী খালেদা জিয়া।

শুক্রবার (১৮ আগস্ট) রাজশাহী শহরের ভূবন মোহন পার্কে শেখ হাসিনা সরকারের পদত্যাগসহ নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের এক দফা দাবির এক সভায় তিনি এ কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশ্যে দুদু বলেন, অনেক লাগাতার আন্দোলন করেছেন। আর কয়টা দিন কর্মসূচি পালন করতে হবে। তারপর আমরা এ সরকারের পদত্যাগ নিয়ে বাড়ি ফিরে যাবো। বেগম জিয়াকে বের করবো। তারেক রহমানকে নিয়ে ঘরে যাবো।’

সরকারপ্রধানকে উদ্দেশ করে বিএনপির এ নেতা বলেন, যে টাকা চুরি করেছেন, মানুষকে গুম করেছেন, হত্যা করেছেন; পৃথিবীর যেখানে থাকেন আপনাকে এদের ফেরত দিতে হবে। মানুষ এমনি এমনি ছেড়ে দেবে না।

তিনি বলেন, ‘বিএনপিকে আর কেউ হাঁটুভাঙা পার্টি, মাজাভাঙা পার্টি বলেন না। ঢাকায় একটা সমাবেশের পর থেকেই তারা এটা বলা বন্ধ করে দিয়েছেন। তাদের রাতে বিছানায় ঘুম হয়, এটা আমার মনে হয় না।’

রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ইরশাদ আলী ঈশার সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। এছাড়া বিএনপির কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজশাহীর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহ-সংগঠনিক সম্পাদক শাহীন শওকতসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর