[email protected] বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

সাঈদীকে নিয়ে স্ট্যাটাস দেওয়ায় সরকারি কর্মকর্তাকে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক, পাবনা

প্রকাশিত:
১৮ আগষ্ট ২০২৩, ০০:৫৮

মো. গোলাম মোস্তফা। ফাইল ছবি

মানবতাবিরোধী অপরাধে দন্ডপ্রাপ্ত মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীকে নিয়ে স্ট্যাটাস দেওয়ায় পাবনার চাটমোহরে এক সরকারি কর্মকর্তাকে তার দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

অব্যাহতিপ্রাপ্ত ওই কর্মকর্তা হলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মো. গোলাম মোস্তফা।

জানা যায়, দেলোয়ার হোসেন সাঈদীর মৃত্যুর পরপরই একাডেমিক সুপারভাইজার গোলাম মোস্তফা তার ফেসবুক আইডিতে লিখেন, ‘ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আল্লামা দেলোয়ার হোসেন সাঈদী মৃত্যুবরণ করেছেন। আল্লাহ তুমি নিশ্চয়ই জান্নাতের উঁচু মাকামে তাকে স্থান দিবেন। আমিন।’

এ ঘটনার পর চলতি এইচএসসি ও সমমান পরীক্ষায় একাডেমিক সুপারভাইজারকে চাটমোহর এনায়েতুল্লাহ সিনিয়র ফাজিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রে তদারকি কর্মকর্তার দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। তার স্থলে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. আহসান হাবিবকে দায়িত্ব প্রদান করা হয়।

একাডেমিক সুপারভাইজার গোলাম মোস্তফা বলেন, দেলোয়ার হোসেন সাঈদীর স্বাভাবিক মৃত্যু হয়েছে বলেই আমি তার জন্য দোয়া করেছি।

চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেদুয়ানুল হালিম বলেন, আমি মনে করি একজন সরকারি কর্মকর্তা হিসেবে এ ধরনের স্ট্যাটাস দেওয়া ঠিক হয়নি। এ বিষয়ে মাধ্যমিক শিক্ষা অফিসারের সঙ্গে কথা বলেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মগরেব আলী বলেন, দেলোয়ার হোসেন সাঈদীকে নিয়ে স্ট্যাটাস দেওয়ায় একাডেমিক সুপারভাইজারকে পরীক্ষা কেন্দ্রের তদারকি কর্মকর্তার দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

 

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর