[email protected] বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

জয়-পরাজয় আল্লাহর হাতে : শামীম ওসমান

এবি

প্রকাশিত:
৭ জানুয়ারী ২০২৪, ১৭:০৭

ছবি : সংগৃহীত

জয়-পরাজয় আল্লাহর হাতে। আল্লাহ যদি মনে করেন আমাকে দিয়ে জনগণের সেবা সম্ভব, তাহলে তিনি যেন আমাকে জয়ী করেন বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

 

রোববার (৭ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লার আদর্শ উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট প্রদান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

 

শামীম ওসমান বলেন, বিএনপি একটি সন্ত্রাসী দল। আপনারা দেখেছেন, সম্প্রতি ট্রেনে আগুন দিয়ে তারা চারজনকে জীবন্ত পুড়িয়ে হত্যা করেছে। গতকাল (শনিবার) ফতুল্লার একটি কেন্দ্র পুড়িয়ে দেওয়ার চেষ্টা করে বিএনপির নেতাকর্মীরা। সেখানে সাধারণ জনগণ তাদের ধাওয়া দিয়ে একজনকে আটক করে গণপিটুনি দেয়। পরে পুলিশ এসে তাকে নিয়ে গেছে। আমি এই পর্যন্ত দুইটি কেন্দ্রে গিয়েছি। সেখানে ভোটারদের ভালো উপস্থিতি পেয়েছি। নারী ভোটারদের সংখ্যাও বেশি। তবে জ্বালাও-পোড়াও, কেন্দ্রে এলে ভোটারদের লাশ বাড়িতে যাওয়ার স্লোগান দেওয়ার কারণে ভোটার উপস্থিতি কিছুটা কম তো আছেই।

 

এ সময় শামীম ওসমানের সঙ্গে তার স্ত্রী ও নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার সভানেত্রী সালমা ওসমান লিপি, ছেলে অয়ন ওসমান, মেয়ে অনন্যা ও নাতি আরজিয়ান ওসমান ছাড়াও দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর