[email protected] বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১

আ. লীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষের কল্যাণ হয়: শেখ হাসিনা

মর্নিং টাইমস

প্রকাশিত:
২০ ডিসেম্বার ২০২৩, ১৬:৪১

ছবি : সংগৃহীত

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষের কল্যাণ হয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে সিলেটে হজরত শাহজালাল (র.) মাজার জিয়ারত শেষে তিনি এ কথা বলেন।

 

প্রধানমন্ত্রী বলেন, ‘আমার বার্তা একটাই সেটা দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো। যে স্বপ্নটা আমার বাবা দেখিয়েছেন সেটাই করতে চাই। আর নির্বাচনী প্রচারকাজ শুরু করার জন্য এখানে এসেছি। আমার একটাই কথা, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষের কল্যাণ হয়। ’

 

শেখ হাসিনা বলেন, দ্বাদশ সংসদ নির্বাচন ৭ জানুয়ারি, এ নির্বাচনে জয়ী হয়ে আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসলে দেশের মানুষের সব চাহিদা পূরণ করা হবে। কেউ গৃহহীন থাকবে না, কারও দুঃখ থাকবে না। আমার বার্তা একটাই দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো। যে স্বপ্নটা আমার বাবা দেখিয়েছেন সেটাই করতে চাই। আর নির্বাচনী প্রচারকাজ শুরু করার জন্য এখানে এসেছি। আমার একটাই কথা, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষের কল্যাণ হয়।

 

এরপর হজরত শাহ্ পরান (র.)-এর মাজার জিয়ারত করতে যান বঙ্গবন্ধুকন্যা। এদিকে দুপুর সাড়ে ১২টার দিকে হজরত শাহজালাল (র.)-এর দরগাহ্ শরিফে প্রবেশ করে তার কবর জিয়ারত করেন প্রধানমন্ত্রী।

 

এর তিনি যান হজরত শাহ্ পরান (র.)-এর মাজারে। এ সফরে তার সঙ্গে রয়েছেন ছোট বোন শেখ রেহানা। এ ছাড়াও তার সঙ্গে আছেন কেন্দ্রীয় নেতারা ছাড়াও রয়েছে সিলেটের নেতারা। সকাল সাড়ে ১১টার দিকে সিলেটে পৌঁছান তিনি। দ্বাদশ সংসদ নির্বাচনে জনসভা ও প্রচারণায় অংশ নিতে পুণ্যভূমি সিলেটে যান তিনি।



এর আগে সকাল সাড়ে ১০টার দিকে গণভবন থেকে সিলেটের উদ্দেশে রওনা দেন প্রধানমন্ত্রী।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর