[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

নৌকার প্রার্থীকে ফুল দেওয়ায় এসআইকে প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত:
২ ডিসেম্বার ২০২৩, ২০:২০

ছবি: সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী আবুল কালাম আজাদকে ফুলেল শুভেচ্ছা জানানোয় এসআই জিলালুর রহমান নামের পুলিশের এক উপপরিদর্শককে (এসআই) ফাঁড়ি ইনচার্জের পদ থেকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

শনিবার (২ ডিসেম্বর) বাগমারার তাহেরপুর পুলিশ ফাঁড়ি থেকে তাকে প্রত্যাহার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহীর পুলিশ সুপার (এসপি) সাইফুর রহমান।

এর আগে রাজশাহী-৪ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া আবুল কালাম আজাদ মনোনয়ন পাওয়ার পর এলাকায় ফিরলে তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান এসআই জিলালুর। এ সময় তার সঙ্গে অপর এক এসআই ছিলেন।

আবুল কালাম আজাদ তাহেরপুর পৌরসভার মেয়র ছিলেন, এ ছাড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদেও দায়িত্ব পালন করেন। সে সময়কার কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। বিষয়টি প্রশাসনের চোখে পড়লে শনিবার বাগমারার তাহেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ জিলালুর রহমানকে প্রত্যাহার করা হয়।

রাজশাহীর বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, ঘটনা জানার পর আমি এসআই জিলালুরের সঙ্গে কথা বলি। তিনি দাবি করেছেন ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর ছবিটা এখনকার নয়, অনেক পুরনো। তবে যেহেতু একটা বিতর্ক সামনে এসেছে, সে কারণে তাকে ফাঁড়ি থেকে প্রত্যাহার করা হয়েছে। তিনি ইতোমধ্যে ফাঁড়ি থেকে চলে গিয়ে পুলিশ লাইনসে যোগ দিয়েছেন।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর