[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

নৌকার প্রার্থীকে ফুলেল শুভেচ্ছা দেওয়ায় এসআই প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত:
২ ডিসেম্বার ২০২৩, ১৯:১৫

ডানে মাফলার পরা এসআই জিলালুর রহমান।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন রাজশাহী-৪ আসনের আওয়ামী লীগের প্রার্থীকে ফুলেল শুভেচ্ছা দেওয়ায় এক পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে। ওই পুলিশ কর্মকর্তা হলেন রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই জিলালুর রহমান।

আজ শনিবার (২ ডিসেম্বর) দুপুরে রাজশাহী জেলা পুলিশ সুপার এসব তথ্য নিশ্চিত করেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, শুক্রবার সন্ধ্যার দিকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়া প্রার্থী তাহেরপুর পৌরসভার মেয়র আবুল কালাম আজাদকে পৌর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে গিয়ে ফুলেল শুভেচ্ছা জানান ওই পুলিশ কর্মকর্তা। এ সময় তার সাথে ছিলেন পুলিশ সদস্যরাও। ফুল দেয়ার সেই ছবি সামজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বাগমারা জুড়ে শুরু হয়েছে নানা গুঞ্জন। এই ঘটনায়র পর তাকে পুলিশ লাইনে বদলি করা হয়েছে।

জানা যায়, এসআই জিলালুর রহমান ২০২২ সালে ২৭ মার্চ তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রে যোগদান করেন। আর তিনি যোগদানের পর থেকেই মেয়র আবুল কালাম আজাদের সাথে তার সখ্যতা গড়ে ওঠে। এছাড়া তিনি শুরু থেকেই পক্ষপাতিত্বমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছিলেন।

রাজশাহী জেলা পুলিশ সুপার সাইফুর রহমান বলেন, নৌকার এক প্রার্থীকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়েছে এমন একটি ছবি নজরে এসেছে। এরপরই তাকে পুলিশ লাইনে বদলি করা হয়েছে।

এ বিষয়ে তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই জিলালুর রহমানকে একাধিকবার যোগযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

তবে তিনি ঘটনার দিন গণমাধ্যমকে বলেছিলেন, নির্বাচনকে ঘিরে কাউকে ফুলেল শুভেচ্ছা জানাননি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে যে ছবি প্রচার করা হচ্ছে, সেটা অনেক আগের। পৌর মেয়র আবুল কালাম আজাদ সাহেব ভারত থেকে ফেরার পর তাকে শুভেচ্ছা জানানো হয়েছিল। এ ছবিটি এখনকার নয়।

বাংলা গেজেট/বিএম


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর