[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

রাজশাহীর আদালত চত্বরে ককটেল বিস্ফোরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত:
২৯ নভেম্বার ২০২৩, ১৬:২০

ছবি: সংগৃহীত
রাজশাহীর আদালত চত্বরে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনা একজন আহত হয়েছেন। পরে আহত ওই ব্যক্তিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

বুধবার (২৯ নভেম্বর) ১২ টার দিকেরাজশাহী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে এই ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাজশাহীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পশ্চিম পাশে ককটেল বিস্ফোরণ ঘটে। আদালত চত্বরে দাঁড়িয়ে থাকা একজন আহত হয়েছেন। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। তবে প্রাথমিক অবস্থায় আহত ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি।

এদিকে বিস্ফোরিত ককটেলের শব্দে দৌলত চত্বরের দায়িত্বরত সবাই বাইরে বের হয়ে আসেন। সবার মধ্যে আতঙ্ক বিরাজ করছে। ঘটনার সঙ্গে সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে এসে স্থানটি ঘিরে রাখে। ঘটনার সময় পাশের ভবনের একটি জানালার গ্লাস ভেঙে গেছে।

এ বিষয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো. জামিরুল ইসলাম বলেন, ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনা একজন আহত হয়েছেন। সকালে কে বা কারা কোর্ট চত্বরে একটি ককটেল নিক্ষেপ করেছেন। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর