[email protected] বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

নওগাঁয়  প্রেমিক যুগলের মরদেহ উদ্ধার

নওগাঁ

প্রকাশিত:
১৫ আগষ্ট ২০২৩, ০১:২৮

নওগাঁর মান্দায় প্রেমিক যুগলের মরদেহ উদ্ধার হয়েছে।

নওগাঁর মান্দায় প্রেমিক যুগলের মরদেহ উদ্ধার হয়েছে। সোমবার (১৪ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের তুলশিরামপুর গ্রামের একটি ইউক্যালিপটাস বাগানে মরদেহ দুটি পাওয়া যায়।

মারা যাওয়া তরুণের নাম আরিফ হোসেন (২২)। তিনি তুলশিরামপুর গ্রামের আবদুল করিমের ছেলে। আরিফ স্থানীয় কলেজে দ্বাদশ শ্রেণিতে পড়াশোনা করতেন। 

কিশোরীর নাম জুলিয়া আক্তার (১৬)। সে একই গ্রামের হাফিজুর রহমানের মেয়ে। জুলিয়া এবার এসএসসি পাশ করেছে।

প্রেমের সম্পর্ক থাকা এই তরুণ ও কিশোরী আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারণা করছে পুলিশ।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, রোববার (১৩ আগস্ট) বিকালে আরিফ স্থানীয় বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। 

এরপর বাড়ি না ফেরায় রাত ১০টার দিকে তার মা ফোন করে কোথায় আছে জানতে চান। আরিফ জানিয়েছিলেন- তিনি তার এক বন্ধুর বাড়িতে আছেন। সকালে বাড়ি ফিরবেন। 

অন্যদিকে, রাত সাড়ে ১০টার দিকে জুলিয়া তার মায়ের সঙ্গে একই ঘরে ঘুমাতে যায়। ভোরে তাকে বিছানায় দেখতে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন।

সোমবার সকাল ৮টার দিকে শ্রমিকরা কাজ করতে গিয়ে তুলশিরামপুর গ্রামে একটি ফসলি মাঠের মধ্যে অবস্থিত ইউক্যালিপটাস গাছের বাগানে আরিফ ও জুলিয়ার মরদেহ দেখতে পান। পরে খবর পেয়ে স্বজন এবং স্থানীয় বাসিন্দারা সেখানে ছুটে যান। সকাল সাড়ে ৯টার দিকে মান্দা থানা পুলিশের একটি দল এসে ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে।

মান্দা থানার ওসি মোজাম্মেল হক কাজী বলেন, দুজনের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তাদের দুজনের মুখ দিয়ে ফেনা ও লালা বের হওয়ায় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তারা বিষক্রিয়ায় মারা গেছেন। ঘটনাস্থল থেকে দুটি পানির বোতল ও দুটি কাপড়ের ব্যাগ উদ্ধার করা হয়েছে।

ওসি আরও বলেন, ওই তরুণ ও তরুণীর মধ্যে প্রেমের সম্পর্ক থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। তারা দুজনেই আত্মহত্যা করে থাকতে পারেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই তা সুনির্দিষ্টভাবে বলা যাবে। মরদেহ দুটি উদ্ধার করে নওগাঁ জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

 

বাংলা গেজেট/এফএস

 


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর