[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

রাজশাহীতে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত:
২৫ নভেম্বার ২০২৩, ১৭:৪৫

ফাইল ছবি
রাজশাহীতে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। শনিবার (২৫ নভেম্বর) বিকেলে নগরীর বেলপুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হন আরও ২ জন।

মৃত ব্যক্তিরা হলেন-নাটোর গুরুদাসপুর উপজেলার বাকিদেবপুর এলাকার হাসান আলীর স্ত্রী পারভিন বেগম(৩৫), একই এলাকার ইনসাব আলির ছেলে আইয়ুব আলী লাবু(৩৫), একই উপজেলার কান্তপুর এলাকার শারমিন(১৭)। তিনি শাহমুকদম কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী। অপরজন পরিচয় এখনো পাওয়া যায়নি। তবে ধারনা করছেন তিনি হচ্ছে সিএনজি ড্রাইভার।

বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাজশাহী-ঢাকা মহাসড়কে একটি ট্রাক সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এরপর নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি একটি দোকানে ঢুকে যায়। এতে একজন ঘটনাস্থলেই একজন নিহত হন। আহত পাঁচজনকে রামেক হাসপাতালে নিয়ে যায় ফায়ার সার্ভিসের সদস্যরা। সেখানে তিনজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আর আহত হয়েছেন অন্তত ২জন। তারা রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি আছেন। তাদের অবস্থাও সংকটাপন্ন।

রামেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এম এ জলিল জানান, হাসপাতালে যে পাঁচজনকে আনা হয় তাদের মধ্যে দুই নারীসহ তিনজন মারা গেছেন। নিহতদের লাশ হাসপাতালের মর্গে রয়েছে। আহত ও নিহতদের সবার নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। আর আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।
 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর