[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

বাসে আগুন দিয়ে পালানোর সময় নাশকতাকারী আটক

সারাবাংলা ডেস্ক

প্রকাশিত:
২২ নভেম্বার ২০২৩, ১৯:০১

ছবি: সংগৃহীত

রাজধানীর মোহাম্মদপুর থানার টাউনহল এলাকায় বাসে আগুন দিয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় এক নাশকতাকারীকে আটক করেছে কর্তব্যরত ট্রাফিক পুলিশ।

বুধবার (২২ নভেম্বর) দুপুর ২টা ২০ মিনিটের দিকে আসাদ অ্যাভিনিউ সড়ক থেকে তাকে আটক করা হয়। আটককৃতের নাম- মো. মামুন।

বিষয়টি বিকেল পাঁচটার দিকে নিশ্চিত করেছেন ডিএমপির তেজগাঁও ট্রাফিক বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি) মো. জাহাঙ্গীর আলম।

তিনি বলেন, দেশে চলমান রাজনৈতিক অস্থিরতার মধ্যে গণ পরিবহনে নাশকতা প্রতিরোধে সব সময় সতর্ক অবস্থানে রয়েছে ট্রাফিক তেজগাঁও বিভাগ। অর্পিত দায়িত্ব পালনের পাশাপাশি সড়কে চলাচল করা যানবাহনের নিরাপত্তায় সব সময় সজাগ রয়েছেন ট্রাফিক পুলিশ সদস্যরা। পাশাপাশি টিআই, সার্জেন্টসহ নিয়মিত ডিউটিতে নিয়োজিত পুলিশ সদস্যদের নিজেদের নিরাপত্তা বজায় রেখে দায়িত্ব পালন করতে বিভিন্ন গুরুত্বপূর্ণ পরামর্শ প্রদান করা হয়। এছাড়া নাশকতা প্রতিরোধে বিশেষ করে টিআই ও সার্জেন্টগণ প্রতিনিয়ত অভিনব কৌশল অবলম্বন করে নাশকতাকারীদের হাতে- নাতে ধরতে সক্ষম হচ্ছেন।

ট্রাফিক পুলিশের এডিসি জাহাঙ্গীর আরও বলেন, প্রতিদিনের মতো দায়িত্ব পালন শেষে ফেরার পথে মোহাম্মদপুর জোনের সার্জেন্ট পলাশ কুমার রায় দেখতে পান আসাদগেট সংলগ্ন সেন্ট যোসেফ স্কুলের সামনে প্রজাপ্রতি পরিবহনের একটি বাসে আগুন দিয়ে একজন পালিয়ে যাওয়ার চেষ্টা করছেন। পরবর্তীতে তিনি দৌড়ে তাকে ধরে ফেলেন।

নাশকতাকারী মামুনকে আটক করার পর তাকে বক্সে নিয়ে আসেন সার্জেন্ট পলাশ। পরবর্তীতে তেজগাঁও ট্রাফিক বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা তাকে জিজ্ঞাসাবাদের সময় নাশকতার প্রমাণ পাওয়া যায়। পরবর্তীতে নাশকতায় জড়িত মামুনকে মোহাম্মদপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর