[email protected] বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

রাজশাহীর শীর্ষ চোরাচালানি আক্কাশ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

প্রকাশিত:
১৪ আগষ্ট ২০২৩, ২৩:৫৭

আক্কাশ আলী (৪১)

রাজশাহীর শীর্ষ মাদক ও অস্ত্র চোরাচালানি আক্কাশ আলী (৪১) গ্রেপ্তার হয়েছেন। সোমবার (১৪ আগস্ট) ভোরে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে নগর পুলিশ। এসময় তার কাছে ১ টি পিস্তল, ১ রাউন্ড গুলি ও ২০০ গ্রাম হেরোইন পাওয়া গেছে।

গ্রেপ্তার আক্কাশ আলী নগরীর কাটাখালি থানার চর খিদিরপুর এলাকার বাসিন্দা। তার বাবার নাম ইমরান আলী। গ্রেফতারী পরোয়ানা মাথায় নিয়ে আত্মগোপনে ছিলেন তিনি।

পুলিশ বলছে, গ্রেপ্তার আক্কাশ আলী শীর্ষ মাদক ও অস্ত্র চোরাচালানি। তার নামে দেশের বিভিন্ন থানায় অস্ত্র, মাদক, চোরাচালান-সহ অন্যান্য আইনে ১৬টি মামলা আছে। গ্রেপ্তারের পর তার নামে অস্ত্র ও মাদক আইনে আলাদা দুটি মামলা হয়েছে।

নগরীর কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম গণমাধ্যমকে জানান, রোববার দিবাগত মধ্যরাতে এসআই শাহিন মোহাম্মদ অনু ইসলাম ও তার টিম থানা এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিল। ওই সময় খবর আসে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী আক্কাশ আলী নিজ বাড়িতে অবস্থান করছেন।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর পৌনে ৬টার দিকে সেখানে অভিযান চালায় পুলিশ। গ্রেপ্তার করা হয় আক্কাশ আলীকে। এই অভিযানে তার বাড়িতে ১ টি পিস্তল, ১ রাউন্ড গুলি ও ২০০ গ্রাম হেরোইন পাওয়া যায়।

ওসি আরও বলেন, আক্কাশ আলীর বিরুদ্ধে কাটাখালী থানায় অস্ত্র ও মাদকদ্রব্য আইনে আলাদা দুইটি মামলা হয়েছে। এই মামলায় পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

 

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর