[email protected] বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

রাজশাহী বিভাগের ২৬তম বিসিএস ফোরামের কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত:
১৮ নভেম্বার ২০২৩, ১৯:৩৩

ছবি: সংগৃহীত

২৬ তম বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডার ফোরামের রাজশাহী বিভাগীয় কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে রয়েছেন রাজশাহী কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মিজানুর ইসলাম, সাধারণ সম্পাদক পদে রয়েছেন একই কলেজের আরবি ও ইসলামিক স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক আব্দুর রাকিব ও কোষাধক্ষ্য হিসেবে রয়েছেন অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মাহবুব আলম।

শুক্রবার (১৭ নভেম্বর) রাত ৮ টায় রাজশাহী কলেজের শিক্ষক মিলনায়তনে রাজশাহী বিভাগের বিভিন্ন কলেজ ও দপ্তরে কর্মরত শিক্ষাকারদের উপস্থিতিতে বিভাগীয় দ্বি-বার্ষিক সম্মেলনে এ কমিটি গঠন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রের কমিটির সভাপতি রাকিব হাসান। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শামসুজ্জামান।

রাজশাহী বিভাগের বিভিন্ন কলেজ ও দপ্তরে কর্মরত শিক্ষা শিক্ষা ক্যাডারদের উপস্থিতিতে প্রস্তাবনা ও আলোচনা সমর্থনের মাধ্যমে তাদের এই কমিটি দেয়া হয়।

সম্মেলনে প্রধান অতিথি এই কমিটির জন্য সবাই উৎসাহ প্রকাশ করেন এবং ভবিষ্যত জীবন তাদের মঙ্গল কামনা করেন। এছাড়া মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে বাংলাদেশকে আগামীতে এগিয়ে নিয়ে যাবে বলে আশা ব্যক্ত করেন।

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর