[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

রাজশাহী শিক্ষাবোর্ডের নতুন চেয়ারম্যান অধ্যাপক অলীউল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত:
৭ নভেম্বার ২০২৩, ১৮:৩৮

ফাইল ছবি

রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডে নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ড. মো. অলীউল আলম।

মঙ্গলবার (৭ নভেম্বর) রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের তথ্য ও গণসংযোগ কর্মকর্তা সুলতানা শামীমা আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার (৬ নভেম্বর)  শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব (কলেজ-২) চৌধুরী সামিয়া ইয়াসমীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন থেকে এ তথ্য জানা যায়।

রাজশাহী শিক্ষা বোর্ডের তথ্য ও গণসংযোগ কর্মকর্তা জানান, সোমবার সন্ধ্যায় তিনি দায়িত্ব গ্রহণ করেছেন। এর আগে অধ্যাপক অলীউল আলম রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজে কর্মরত ছিলেন। দায়িত্ব গ্রহণের পর নতুন চেয়ারম্যান অধ্যাপক ড. মো. অলীউল আলম যোগদা‌নের পর শিক্ষা বোর্ডের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারিদের সঙ্গে নিয়ে বোর্ড চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন ও এক মিনিট নিরবতা পালনের মধ্য দিয়ে জাতির পিতা এবং ১৫ আগস্টের সকল শহিদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। যোগদানের পর কর্মকর্তা ও কর্মচারিরা নবনিযুক্ত শিক্ষা বোর্ড চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন।

এসময় বোর্ডের দায়িত্বপ্রাপ্ত চেয়ারম্যান ও সচিব হুমায়ূন কবীর, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক আরিফুল ইসলাম, উপ-পরিচালক (হিসাব ও নিরীক্ষা) বাদশা হোসেন, কর্মচারী ইউনিয়নের সভাপতি ও বাংলাদেশ আন্তঃশিক্ষা বোর্ড কর্মচারী ফেডারেশনের মহাসচিব হুমায়ুন কবীর প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলা গেজেট/এমএএইচ

 


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর