[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

রাজশাহীতে মাদকসহ দুই যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত:
৭ নভেম্বার ২০২৩, ১৮:১৩

ছবি: সংগৃহীত

রাজশাহী নগরীতে মাদকের ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৬ নভেম্বর) বিকেলে কাশিয়াডাঙ্গা থানার হাইটেক পার্কের পাশে আই-বাঁধ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার দুই যুবক হলেন, নগরীর মেহেরচন্ডী উত্তরপাড়া এলাকার মো. ইকবালের ছেলে মো. ফায়সাল (২২) ও একই এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে অরন্য ইসলাম ইমন (২০)।

মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জামিরুল ইসলাম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে কাশিয়াডাঙ্গা থানার হাইটেক পার্কের পাশে আই-বাঁধ এলাকায় দুই ব্যক্তি ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রির জন্য মোটরসাইকেলসহ অবস্থান করছে এমন সংবাদের পরিপ্রেক্ষিতে সোমবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে তাদের গ্রেফতার করে। এমসয় তাদের কাছে ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়া তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে একে অপরের সহযোগিতায় ট্যাপেন্টাডল ট্যাবলেটের ব্যবসা করে আসছিল বলে স্বীকার করেছে। গ্রেফতার আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান আরএমপি‘র মুখপাত্র।

 

বাংলা গেজেট/এমএএইচ

 


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর