[email protected] বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

রাজশাহীতে চোলাই মদসহ দুই ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

প্রকাশিত:
১২ আগষ্ট ২০২৩, ০০:১৮

ছবি: সংগৃহীত

রাজশাহীতে ১১৫ লিটার চোলাই মদসহ দুই যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শুক্রবার (১১ আগস্ট) ভোরে মহানগরীর সপুরা কাঠমিলের সংযোগ সড়কে হঠাৎ চেকপোস্ট বসিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মহানগরীর চন্দ্রিমা থানার শিরোইল কলোনি এলাকার মো. মুন্নার ছেলে আকাশ (২৫) ও টিকাপাড়া এলাকার মৃত আব্দুস সোবহানের ছেলে অটোরিকশাচালক নূর আলম (৩৫)।

বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৫ এর সদর দপ্তরের কোম্পানি অ্যাডজুটেন্ট তৌফিক আহম্মেদ। তিনি বলেন, র‌্যাবের আভিজানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মহানগরীর সপুরা কাঠমিলের সামনে চেকপোস্ট বসায়। ভোরে ব্যাটারিরিচালিত অটোরিকশায় করে তারা চোলাই মদ বিক্রির জন্য এক এলাকা থেকে অন্য এলাকায় সরবরাহ করছিলেন। এ সময় একটি অটোরিকশা এলে তাদের সন্দেহ হয়। তারপর অটোরিকশা থামিয়ে তল্লাশি করলে ১১৫ লিটার চোলাই মদসহ ওই দুজনকে আটক করা হয়। পরে তাদের র‌্যাব সদর দপ্তরে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে তারা দীর্ঘদিন ধরে মাদক বিক্রির সঙ্গে জড়িত বলে স্বীকার করেন।

পরে র‌্যাব-৫ এর সদর দপ্তরে জিজ্ঞাসাবাদ শেষে বিকেলে তাদের মহানগরীর বোয়ালিয়া থানায় সোপর্দ করা হয়। তাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর