[email protected] বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

তরুণ-তরুণীর মরদেহ ভেসে এলো সৈকতে

কক্সবাজার

প্রকাশিত:
১২ আগষ্ট ২০২৩, ০০:০৭

কক্সবাজার

কক্সবাজারের টেকনাফ উপজেলার সেন্ট মার্টিনের সমুদ্রসৈকতে জোয়ারের পানিতে অজ্ঞাতনামা দুই তরুণ-তরুণীর অর্ধগলিত মরদেহ ভেসে এসেছে। শুক্রবার (১১ আগস্ট) সকাল সাড়ে আটটার দিকে সেন্ট মার্টিনের দক্ষিণপাড়ার হলবুনিয়া এলাকার সমুদ্রসৈকত থেকে মরদেহ দুটি উদ্ধার করে পুলিশ।

সেন্ট মার্টিন পুলিশ ফাঁড়ির পরিদর্শক সেলিম হোসেন বলেন, মরেদহ উদ্ধার হওয়া তরুণ-তরুণীর বয়স ২৫ থেকে ৩০ বছর হবে বলে ধারণা করা হচ্ছে। তাদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

সেন্ট মার্টিন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মুজিবুর রহমান বলেন, আজ সকালে সেন্ট মার্টিন দক্ষিণপাড়ার ৯ নম্বর ওয়ার্ডের হলবুনিয়া এলাকার সমুদ্রসৈকতে জোয়ারের পানিতে এক কিলোমিটারের মধ্যে অজ্ঞাতনামা মরদেহ দুটি ভেসে আসে। স্থানীয় লোকজন দেখতে পেয়ে তাকে জানান। তিনি বিষয়টি সেন্ট মার্টিন পুলিশ ফাঁড়িকে জানান। পরে পুলিশ ফাঁড়ির একটি দল ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জোবাইর সৈয়দ বলেন, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

সম্প্রতি সেন্ট মার্টিন, টেকনাফ ও উখিয়ার সমুদ্রতীরবর্তী এলাকা থেকে কয়েকজন অজ্ঞাতনামা নারী-পুরুষের অর্ধগলিত মরদেহ ও মানব কঙ্কাল উদ্ধার করা হয়েছে। এসব মরদেহ সমুদ্রের জোয়ারের পানিতে ভেসে আসে। তাদের কোনো পরিচয় পাওয়া যায়নি। পরে বেওয়ারিশ হিসেবে দাফন করা হয়েছে।

 

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর