[email protected] শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের ৮ নেতাকর্মী গুলিবিদ্ধ

পাবনা

প্রকাশিত:
১ অক্টোবার ২০২৩, ১১:৫৯

ফাইল ছবি

পাবনায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগের অন্তত আট নেতাকর্মী গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন।

শনিবার (৩০ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে পাবনা পৌর শহরের মাসুম বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন— ছাত্রলীগকর্মী মিলন, শান্ত, আকাশ, আরাফাত, সজীব, তানজিদ, রঞ্জু ও রাফি। এদের মধ্যে সজীবের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

পাবনা সদর থানা পুলিশের ওসি কৃপা সিন্ধু বালা বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, কিছুদিন আগে পাবনা মহিলা কলেজের সামনে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মেহেদী হাসান এবং পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইফতে আরাফাত সিফাত গ্রুপের মধ্যে মারামারি ঘটনা ঘটে। সেই ঘটনা নিয়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনা চলছিল। শনিবার রাত ১০টার দিকে মেহেদী গ্রুপের লোকজন মাসুম বাজারে সিফাতের ব্যক্তিগত কার্যালয়ের সামনে দিয়ে যাওয়ার সময় হামলার ঘটনা ঘটে। এ সময় আটজন গুলিবিদ্ধ হয় এবং বেশ কয়েকজন ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হয়। তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাবনা সদর থানার ওসি কৃপা সিন্ধু বালা জানান, মেহেদী লোকজন নিয়ে আওয়ামী লীগের পার্টি অফিসে যাওয়ার সময় সিফাত গ্রুপের লোকজন গুলি করে। এতে আটজন গুলিবিদ্ধ হয়েছেন। সেখানে উত্তেজনা দেখা দেওয়ায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

সদর হাসপাতালে আহতদের সাথে কথা বলেছেন পাবনার পুলিশ সুপার আকবর আলী মুন্সী । এ সময় পুলিশ সুপার বলেন, বিষয়টি আমরা খতিয়ে দেখছি, যারাই এ ঘটনার সাথে জড়িত থাকুক না কেন আমরা তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

বাংলা গেজেট/বিএম


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর