[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রী ও ছেলের মরদেহ উদ্ধার

সাভার

প্রকাশিত:
১ অক্টোবার ২০২৩, ০৯:০৪

সংগৃহীত ছবি

আশুলিয়ার জামগড়া এলাকায় বহুতল ভবনের একটি ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রী ও তাদের ১২ বছরের ছেলে সন্তানের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৩০ সেপ্টেম্বর) দিবাগত রাত ১০টার দিকে জামগড়া ফকির বাড়ির মোড় এলাকার মেহেদী হাসানের মালিকানাধীন ৬ তলা ভবনের ৪ তলার একটি ফ্ল্যাট থেকে নিহতদের মরদেহগুলো উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার লোহাগড়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মোক্তার হোসেন (৫০), তার স্ত্রী শাহিদা বেগম (৪০) ও তাদের ছেলে মেহেদী হাসান জয় (১২)। শাহিদার গ্রামের বাড়ি রাজশাহী জেলায়। স্বামী-স্ত্রী দুজনেই ওই ফ্ল্যাটে ভাড়া থেকে আশুলিয়ায় পৃথক পোশাক কারখানায় চাকরি করতেন।

স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যায় ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বের হলে আশপাশের বাসিন্দাদের সন্দেহ হয়। একপর্যায়ে ফ্ল্যাটের দরজা খুলে বিছানার ওপর মা ও ছেলের রক্ত মাখা মরদেহ দেখতে পান প্রতিবেশীরা। পরে বাড়ির মালিক ও পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে ওই ফ্ল্যাটের পাশের ঘর থেকে মোক্তার হোসেনের মরদেহটি খুঁজে পায়।

আশুলিয়া থানা পুলিশের এসআই জোহাব আলী বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে বিছানার ওপর মা ও ছেলের মরদেহ দেখতে পাই। পরে পাশের ঘর থেকে আরেকজনের মরদেহ উদ্ধার করেছি। মনে হয় এটি মোক্তার হোসেনের মরদেহ। ঘরে প্রচণ্ড দুর্গন্ধ। ধারণা করা হচ্ছে তিন-চার দিন আগে তাদের তাদের হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতদের মরদেহগুলো উদ্ধার করার চেষ্টা চলছে। সূত্র: দেশ রূপান্তর

বাংলা গেজেট/বিএম


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর