[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

নাটোরে ট্রাকের চাকায় প্রাণ গেল ছাত্রলীগ নেতার

নিজস্ব প্রতিবেদক, নাটোর

প্রকাশিত:
২৫ সেপ্টেম্বার ২০২৩, ১৮:৫৩

নাটোর

নাটোরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে অভি রহমান (২১) নামে এক ছাত্রলীগ নেতা মারা গেছেন। এ সময় তার সঙ্গে থাকা বন্ধু মো. মিমও আহত হয়েছেন। রোববার রাত সাড়ে ৮টায় নাটোর-বগুড়া মহাসড়কের নিংগইন পেট্রোলপাম্প এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত ছাত্রলীগ নেতা অভি রহমান সিংড়া উপজেলার ছাতারদীঘি ইউনিয়নের ভুলবাড়িয়া গ্রামের শওকত আলীর ছেলে।  গোল-ই-আফরোজ সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র। কলেজ ছাত্রলীগের উপ-আইনবিষয়ক সম্পাদক ছিলেন তিনি।

আর আহত মিমের বাড়ি নাটোর শহরে। তারা দুজন লেখাপড়ার পাশাপাশি ইলেকট্রনিক্সের কাজ করতেন।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, রোববার রাতে নিহত ছাত্রলীগ নেতা অভি রহমান ও মিম মোটরসাইকেলযোগে নাটোরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে নিংগইন পেট্রোলপাম্প এলাকায় বৃষ্টিতে পিচ্ছিল রাস্তায় পড়ে বিপরীতমুখী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে অভির দেহ ক্ষতবিক্ষত হয়ে যায়। 

পরে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আর আহত মিমকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, ঘটনার সঙ্গে জড়িত ঘাতক ট্রাকটি স্থানীয় জনতা আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়। ট্রাকটি থানা হেফাজতে নেওয়া হয়েছে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সিংড়া গোল-ই-আফরোজ সরকারি কলেজের সাবেক ভিপি সজিব ইসলাম জুয়েল বলেন, ছাত্রলীগ নেতা অভির মৃত্যুতে ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
 

 

সিংড়া
 

 

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর