[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

ইউএনও-এসি ল্যান্ড-ওসিকে নিয়ে ডুবল নৌকা

ব্রাহ্মণবাড়িয়া 

প্রকাশিত:
২১ সেপ্টেম্বার ২০২৩, ২০:০২

ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় প্রশাসন ও পুলিশের একাধিক শীর্ষ কর্মকর্তাকে নিয়ে বুধবার রাতে নদীতে নৌকাডুবির ঘটনা ঘটেছে। একটি অভিযান চালাতে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। তবে নৌকায় থাকা ওই কর্মকর্তারাসহ ১০-১২ জনের অভিযানিক দল সাঁতরে নিরাপদেই পাড়ে পৌঁছয়।

নৌকাটি জরাজীর্ণ হওয়ায় এমন ঘটনার মুখোমুখি হতে হয় বলে ধারণা করা হচ্ছে।

নৌকাটি ডুবতে থাকার সময় সবার মাঝে আতঙ্ক দেখা দেয়। অভিযান না করেই তাদের ফিরতে হয়। তবে রাতের বেলা ঝুঁকি নিয়ে এমন অভিযান চালাতে যাওয়ার বিষয়টি জেনে অনেকেই প্রশংসা করছেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, নদীতে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগের ভিত্তিতে কাঞ্চনপুর যাওয়ার জন্য একটি নৌকার করে রওনা হন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সেলিম শেখ, সহকারী কমিশনার (ভূমি) মোশারফ হোসাইন ও সদর থানার ওসি আসলাম হোসেনসহ আরো কয়েকজন।

রাত ১২টার দিকে কাঞ্চনপুর এলাকায় যাওয়ার পর নৌকার নিচ থেকে পানি উঠে সেটি ডুবে যায়। এ সময় সবাই আত্মরক্ষার্থে পানিতে ঝাঁপিয়ে পড়েন। নৌকাটি নদীর খুব কাছাকাছি থাকায় তাদের পাড়ে উঠতে খুব একটা বেগ পেতে হয় না। তবে এ ঘটনায় সবাই আতঙ্কিত হয়ে ওঠেন।

এ বিষয়ে সদর থানার ওসি মো. আসলাম হোসেন জানান, একটি অভিযানে যাওয়ার সময় নৌকা ছাড়ার পরই এটির নিচ দিয়ে পানি উঠতে থাকে। এক পর্যায়ে সেটি ডুবে যেতে থাকলে সবাই নিরাপদে চলে যান। কারোরই তেমন কোনো সমস্যা হয়নি বলে কালের কণ্ঠকে জানান তিনি।

 

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর