[email protected] বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

রাজশাহীতে ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

প্রকাশিত:
১০ আগষ্ট ২০২৩, ২১:৪৭

ফাইল ছবি

রাজশাহী নগরীতে ট্রেনের ধাক্কায় মনিকা তাবাসুম চৈতি (১৩) নামের এক স্কুলছাত্রী মারা গেছে। বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল ৭টার দিকে নগরীর কাদিরগঞ্জ কদমতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত মনিকা তাবাসুম চৈতি নগরীর পিএন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির দিবা শাখার শিক্ষার্থী। সে জেলার গোদাগাড়ী উপজেলার মহিষালবাড়ি সাগরপাড়া এলাকার মনিরুল ইসলামের মেয়ে। পরিবারের সঙ্গে নগরীর হড়গ্রাম নতুন পাড়া এলাকায় বসবাস করতো ওই ছাত্রী।

এই ঘটনায় পরে রাজশাহী রেলওয়ে থানায় অপমৃত্যু মামলা হয়েছে। মামলা নম্বর-১০। থানার উপপরিদর্শক আবু শাহাদাত মামলাটির তদন্তকারী কর্মকর্তা।

তিনি জানান, কোচিং সেন্টারে যাবার উদ্দেশ্যে সকালে নগরীর কাদিরগঞ্জ কদমতলা এলাকায় রেললাইন পার হচ্ছিল ওই ছাত্রী। ওই সময় রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে যাওয়া রহনপুরগামী লোকাল ট্রেন আই-আর ওই এলাকা অতিক্রম করছিল।

অসাবধানতাবশত রেললাইনের উপর চলে আসায় তাকে সজরে ধাক্কা দেয় ট্রেন। এতে রেললাইনের উপর ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পায় ওই ছাত্রী।

দ্রুত তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হয়। হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় সকাল পৌনে ৯টার দিকে তার মৃত্যু হয়। আইনী প্রক্রিয়া শেষে দুপুরের দিকে মরদেহ নিয়ে গেছেন স্বজনরা। এনিয়ে পরে আইনত ব্যবস্থা নেয়া হয়েছে।

 

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর