[email protected] শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

বাক প্রতিবন্ধী কিশোরীর গোংগানোর শব্দে ছুটে আসেন প্রতিবেশীরা, আটক যুবক

নাটোর

প্রকাশিত:
১৩ সেপ্টেম্বার ২০২৩, ১৫:২৯

ছবি: আটককৃত যুবক মো. রাজু

নাটোরের লালপুরে বাড়িতে কেউ না থাকার সুযোগে ৬ষ্ঠ শ্রেণীতে পড়ুয়া বাক প্রতিবন্ধী এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এঘটনায় পুলিশ ধর্ষক যুবক মো. রাজুকে (২৪) আটক করেছে। রাজু উপজেলার বরমহাটি গ্রামের ইউনুস আলীর ছেলে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুরে এই ঘটনা ঘটে। আজ বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে আটক যুবককে আদালতে হাজির করা হবে বলে জানায় পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রাজু নিয়মিত ওই স্কুলছাত্রীকে উত্যক্ত করত। বাকপ্রতিবন্ধী স্কুলছাত্রী বিষয়টি তার বাবাকে ইশারায় বললে তিনি তার মেয়েকে বিরক্ত না করার জন্য রাজুকে অনুরোধ জানান।

মঙ্গলবার দুপুরে মেয়েটির বাবা-মা বাড়িতে না থাকার সুযোগে রাজু তার শয়নকক্ষে প্রবেশ করে মুখ ধরে রেখে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। এ সময় মুখ থেকে ধর্ষকের হাত ছুটে গেলে বাক প্রতিবন্ধী কিশোরীর গোংগানোর শব্দে প্রতিবেশী নারীরা এগিয়ে এসে বিষয়টি দেখতে পায়। এ সময় রাজু পালিয়ে যায়।

এবিষয়ে লালপুর থানার ওসি উজ্জল হোসেন বলেন, এ ঘটনায় মঙ্গলবার বিকেলে কিশোরীর বাবা থানায় লিখিত অভিযোগ করলে রাতেই বরমহাটি গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত মো. রাজুকে আটক করা হয়। বুধবার দুপুরে আটক যুবক রাজুকে আদালতে হাজির করা হবে বলেও জানান তিনি।

বাংলা গেজেট/বিএম


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর