[email protected] বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

দেশের মানুষের জীবনমানের উন্নতি হয়েছে 

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ

প্রকাশিত:
১২ সেপ্টেম্বার ২০২৩, ০১:১৯

নওগাঁয় উন্নয়ন ও শান্তি সমাবেশে খাদ্যমন্ত্রী। 

দেশের মানুষের জীবনমানের উন্নতি হয়েছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার। রোববার (১০ সেপ্টেম্বর) বিকেলে নওগাঁর সাপাহার খঞ্জনপুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে শিরন্টী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বিএনপি হত্যা সন্ত্রাসের মধ্যে দিয়ে হ্যাঁ না ভোট করে ক্ষমতায় এসেছিল। এখন তারাই তত্ত্বাবধায়ক সরকার চায়। তত্ত্বাবধায়ক সরকার অনেক আগেই দেশের আইনের মাধ্যমেই বাতিল হয়ে গেছে। তাদের (বিএনপির) মুখে গণতন্ত্রের কথা মানায় না। জণগণ তাদের মিথ্যা আশ্বাসে ভুল সিদ্ধান্ত নিবে না।

খাদ্যমন্ত্রী বলেন, বিএনপি মিথ্যা কথা বলে। তাদের বিশ্বাস করা যায় না। তারা বিদেশিদের কাছে ধরনা ধরেছে কিন্তু লাভ হয়নি। তারা ভিসা নীতি নিয়ে কথা বলছিল কিন্তু এখন তারাই ভিসা নীতিতে ফেঁসে গেছে।

খাদ্যমন্ত্রী আরও বলেন, দেশের সকল মানুষই কোনো না কোনো ভাবে এ সরকারের আমলে উপকার পেয়েছে। জনগণ সঠিক সিদ্ধান্ত নেবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী করবে।

শিরন্টী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিনুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামশুল আলম শাহ চৌধুরী, সাপাহার উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজান আলী, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার প্রমূখ বক্তব্য রাখেন।

 

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর