[email protected] বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

স্বামীকে তালাক 

প্রেমিকের কাছে গিয়ে মার খেলেন গৃহবধূ!

নিজস্ব প্রতিবেদক, নাটোর

প্রকাশিত:
১২ সেপ্টেম্বার ২০২৩, ০১:০১

ফাইল ছবি

গুরুদাসপুরে প্রেমিকের দেওয়া বিয়ের আশ্বাসে স্বামীকে তালাক দিয়ে প্রতারণার শিকার হয়েছেন এক গৃহবধূ (৩৫)। বিয়ের প্রলোভনে পড়ে সর্বস্ব হারিয়ে প্রেমিক রেজওয়ান রেজোর বাড়িতে অবস্থান করেন ওই গৃহবধূ। সেখানে প্রেমিক এবং প্রেমিকের স্ত্রীর হাতে মারধরের শিকার হন তিনি।

রোববার (১০ সেপ্টেম্বর) সকালে উপজেলার খুবজীপুর ইউনিয়নের শ্রীপুর দিয়ারপাড়া গ্রামে প্রেমিক রেজোর বাড়িতে এ ঘটনা ঘটে।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার হস্তক্ষেপে ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার ওই গৃহবধূকে উদ্ধার করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবণী রায় জানান, এ বিষয়ে ওই গৃহবধূ তার দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছেন রেজওয়ান রেজো নামের এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি জানার পর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যানের সহায়তায় নির্যাতনের শিকার গৃহবধূকে উদ্ধার করা হয়েছে।

গুরুদাসপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার লিপি বলেন, ঘটনাস্থলে গিয়ে ওই গৃহবধূকে উদ্ধার করে রেজোর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

ভুক্তভোগী নারীকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মারপিটের শিকার ওই নারী অভিযোগ করেন, শ্রীপুরের এবাদ আলীর ছেলে রেজোর সাথে দুই বছরের প্রেমের সম্পর্ক তার। প্রথমপক্ষে এক সন্তান থাকা সত্ত্বেও বিয়ের আশ্বাসে প্রথম স্বামীকে তালাক দিতে বাধ্য করেন রেজো। তার কাছে থাকা টাকা-পয়সাও হাতিয়ে নিয়েছেন তিনি।

বেশকিছুদিন ধরে বিয়ের কথা বললেও গুরুত্ব দিচ্ছিলেন না রেজো। বাধ্য হয়ে রবিবার সকালে তিনি প্রেমিক রেজোর বাড়িতে অবস্থান করেন। এসময় ক্ষিপ্ত হয়ে রেজো এবং রেজোর স্ত্রী তাকে বেধরক মারধর করেন। তিনি রেজোর বিচার দাবি করেন।

অভিযোগ অস্বীকার করে রেজো জানান, মাঝে মাঝে ওই নারীর সাথে তিনি মোবাইল ফোনে কথা বলেছেন।

একপর্যায়ে ঢাকায় পোশাক কারখানায় চাকরি পাইয়ে দিয়েছিলেন। এর বাইরে ওই নারীর সাথে তার কোনো সম্পর্ক নেই।

গুরুদাসপুর থানার ওসি মো. মোনোয়ারুজ্জামান জানান, ভুক্তভোগী নারীর অভিযোগ তিনি পেয়েছেন। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর