[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

রাজশাহীতে ৩ ভুয়া পুলিশ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত:
৯ সেপ্টেম্বার ২০২৩, ২৩:৪৯

রাজশাহীর তানোরে পুলিশ পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ছবি-বাংলা গেজেট

রাজশাহীর তানোরে পুলিশ পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে উপজেলার বাধাইড় ইউনিয়নের শিকপুর দিয়াড়াপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে তানোর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার মাসিন্দা এলাকার আসাদুল ইসলামের ছেলে রাকিব হোসেন (৩০), একই উপজেলার আড়াদিঘীর মোফাজ্জল হোসেনের ছেলে তৌহিদুল ইসলাম (২৫), ও দেবীপুর এলাকার মহসিন আলীর ছেলে মুন্না সরকার (২৩)। তাদের কাছে একটি হ্যান্ডকাফ, পুলিশের ভুয়া আইডি কার্ড পাওয়া গেছে। জব্দ করা হয়েছে তাদের ব্যবহৃত সিএনজি অটোরিকশা।

জেলা পুলিশের মুখপাত্র ও বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল আলম এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাতে সিএনজি অটোরিকশা নিয়ে তারা শিকপুর দিয়াড়াপাড়া আদিবাসী পল্লীতে গিয়েছিলেন। পুলিশ পরিচয়ে তারা বাড়ি বাড়ি তল্লাশিও চালান। ওই সময় ভয়-ভীতি দেখিয়ে সেখানকার দুই আদিবাসী নারীর কাছে থেকে আড়াই হাজার টাকা আদায় করেন।

তারা আরেক আদিবাসী নারীর কাছে জোর করে ১০ হাজার টাকা আদায়ের চেষ্টা করছিলেন। তাদের এই কাণ্ডে সন্দেহ হয় গ্রামবাসীর। তারা খবর দেন মন্ডুমালা তদন্তকেন্দ্রে। পরে মন্ডুমালা তদন্তকেন্দ্রের উপপরিদর্শক (নিরস্ত্র) মোজাহারুল ইসলাম গিয়ে তাদের হাতেনাতে গ্রেপ্তার করেন।

জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানান রফিকুল আলম।

 

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর