হোটেল কক্ষে নারীকে শ্বাসরোধে হত্যা

হোটেল কক্ষে নারীকে শ্বাসরোধে হত্যা

রাজশাহী নগরীতে তালাবদ্ধ হোটেল কক্ষ থেকে জয়নব বেগম (৪২) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (১৭ এপ্রিল) রাত ১১টার দিকে নগরীর লক্ষ্মীপুর এলাকার আবাসিক হোটেল ড্রিম হ্যাভেন থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

জয়নব বেগম নাটোর সদরের নারায়নপুর এলাকার তসির প্রামাণিকের মেয়ে।

জানা গেছে, রোববার সকাল ১০টার দিকে মিজান (৪০) নামে এক ব্যক্তির সঙ্গে স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলটিতে উঠেন জয়নব বেগম। তবে হোটেল রেজিস্ট্রারে তার নাম উল্লেখ রয়েছে জুলেখা (২৭)। ঠিকানা দিয়েছিলেন রাজশাহীর গোদাগাড়ী। পরে ব্যাগে থাকা জাতীয় পরিচয়পত্র এবং চিকিৎসা ব্যবস্থাপত্রে তার পরিচয় নিশ্চিত হয়েছে পুলিশ।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, হোটেলটির ৪০৩ নম্বর কক্ষে ওই নারীর মরদেহ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে তাকে, শ্বাসরোধে হত্যার পর পুরুষ সঙ্গী কক্ষের বাইরে থেকে দরজা বন্ধ করে পালিয়েছেন। মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। পলাতক ওই পুরুষকে শনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

হোটেল কর্মীদের বরাত দিয়ে ওসি আরও বলেন, সকাল ১০টার দিকে স্বামী-স্ত্রী পরিচয়ে তারা হোটেলে উঠেন। হোটেল রেজিস্ট্রারে নিজেদের মিথ্যা নাম-পরিচয় ব্যবহার করেছিলেন তারা। দুপুরের দিকে হোটেল কর্মীরা বাইরে থেকে কক্ষের দরজা তালাবদ্ধ পান। রাতেও কোনো সাড়া না পেয়ে থানায় খবর দেন। পুলিশ গিয়ে রাত ১১টার দিকে ওই কক্ষ থেকে মরদেহ উদ্ধার করে। রাতেই মরদেহ মর্গে পাঠানো হয়। এ নিয়ে পুলিশ আইনগত ব্যবস্থা নিচ্ছে বলে জানান ওসি।




আপনার মূল্যবান মতামত দিন:


Top