[email protected] মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১

মহিলা দলের বিক্ষোভ সমাবেশে রিজভী 

‘ডিবি অফিস এখন ভাতের হোটেল’

রাজনীতি ডেস্ক

প্রকাশিত:
১০ আগষ্ট ২০২৩, ০১:৫৪

রুহুল কবির রিজভী-ফাইল ছবি

ডিবি অফিস এখন ভাতের হোটেলে পরিণত হয়েছে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বুধবার (৯ আগস্ট) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয়তাবাদী মহিলা দলের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এ মন্তব্য করেন। খবর সমকাল।

তিনি বলেন, এখন গোয়েন্দা দপ্তর হয়েছে ভাতের হোটেল। বিভ্রান্তি তৈরি করে সেখানে বিরোধী দলের নেতাকর্মীদের অপদস্থ করার জন্য শুধু মিথ্যা মামলা, জুলুম-নির্যাতনই করা হচ্ছে না, অনেক চক্রান্ত-ষড়যন্ত্র সেখানে করা হচ্ছে সরকারের পক্ষ থেকে।

রিজভী অভিযোগ করে বলেন, আমাদের নেতাদের ধরে উধাও করা হয়। চার-পাঁচ দিন পর বলা হয় গোয়েন্দা হেফাজতে আছেন। কয়েক দিন পর থানায় দেওয়া হয়। বিএনপি নেতাকর্মীদের স্বাভাবিক জীবন যাপন করার যেন কোনো অধিকার নেই।

ডিবি অফিস বিরোধী দলের জন্য একটি আতঙ্কের ঘর উল্লেখ করে তিনি বলেন, আজ অনেকেই বলছেন, মানুষ যখন অভিযোগ নিয়ে ডিবি অফিসে যায়, সেখানে নানা ষড়যন্ত্র করা হয়। অনেক আয়নাঘর সেখানে রয়েছে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, এবার শেখ হাসিনা যে নির্বাচন দেবেন, আমাদের চুপ থাকলে হবে না। জনগণকে সঙ্গে নিয়ে শেখ হাসিনার নির্বাচন আমরা হতে দেব না, দেব না, দেব না। যতক্ষণ নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠা না হয়, শেখ হাসিনা পদত্যাগ না করেন। নির্বাচন নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনেই আমরা করব, এটিই আমাদের অঙ্গীকার।

বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস এবং সঞ্চালনা করেন মহিলা দলের সিনিয়র যুগ্ম সম্পাদক হেলেন জেরিন খান।

 

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর