[email protected] শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১

আ.লীগের জনসমর্থন আগের চেয়ে বেড়েছে

জাতীয় ডেস্ক

প্রকাশিত:
১ সেপ্টেম্বার ২০২৩, ২০:২৯

ওবায়দুল কাদের। ফাইল ছবি

দেশে নানা উন্নয়ন কর্মসূচির কারণে আওয়ামী লীগের জনসমর্থন আগের চেয়ে বেড়েছে বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, আওয়ামী লীগ কথা দিয়ে কথা রাখে। আওয়ামী লীগ সরকার তা উন্নয়ন কার্যক্রমের মাধ্যমে প্রমাণ করেছে।

শুক্রবার (১ সেপ্টেম্বর) রাজধানীর আগারগাঁওয়ে পুরোনো আন্তর্জাতিক বাণিজ্য মেলার মাঠে সুধী সমাবেশস্থল পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন। খবর সমকাল।
 

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ কথায় নয়, কাজে বিশ্বাস করে। মেট্রোরেল ও পদ্মা সেতু বাস্তবায়নের মাধ্যমে ইতিমধ্যেই তা প্রমাণ করেছে। দেশের মানুষও এখন শুধু কথা শুনতে অভ্যস্ত নেই, কাজ দেখতে অভ্যস্ত।
 

মন্ত্রী বলেন, শিগগিরই মেট্রোরেলের মতিঝিল পর্যন্ত অংশ চালু হবে, উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মেট্রোরেল-এলিভেটেড এক্সপ্রেসওয়েসহ উন্নয়নের সুবিধা পাবে ঢাকাবাসী।

বিএনপির কর্মসূচির ওপর তাদের নেতাকর্মীদেরও আস্থা নেই মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জনগণ বিএনপির সঙ্গে নেই। কালো পতাকা নিয়ে যে মিছিল হয়, সেটা শোক মিছিল। এই মিছিল দিয়ে উত্তাল পরিস্থিতি সৃষ্টি করা সম্ভব নয়। সরকার পতন তো দূরে থাক, বিএনপি নিজেদের অস্তিত্ব সংকট নিয়ে দুশ্চিন্তায় রয়েছে। 
 

তিনি বলেন, আন্দোলনের নামে সন্ত্রাস বা সহিংসতা সৃষ্টির বিরুদ্ধে জনগণের জানমাল রক্ষায় আওয়ামী লীগ সতর্ক অবস্থানে রয়েছে। 
 

তিনি আরও বলেন, আওয়ামী লীগ বিদেশিদের আমন্ত্রণে দেশের বাইরে যায়নি, গিয়েছে বিএনপি।
 

 

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর