[email protected] রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

ইন্টারনেট চালু হলেও এখনও কাটেনি ভোগান্তি

মর্নিং টাইমস ডেস্ক

প্রকাশিত:
২৫ জুলাই ২০২৪, ১৬:৫৮

ছবি : সংগৃহীত

গ্যাস বিদ্যুতের সংকট নিয়ে ভোগান্তি কাটেনি রাজধানীবাসীর। অনেক এলাকায় গ্যাসের চাপ কম। বিকল্প উপায়ে রান্নায় বাধ্য হচ্ছেন ঢাকাবাসী। সেই সাথে বিদ্যুতের কার্ড রিচার্জ জটিলতারও নিরোসন হয়নি সব এলাকায়। নেট স্পিড ও সার্ভার জটিলতায় রিচার্জ করতে পারছেন না অনেক বিদ্যুৎ গ্রাহক।

এমতিনেই গ্যাসের সংকট রাজধানীর অনেক বাসাবাড়িতে। আন্দোলন-কারফিউতে কল কারখানায় গ্যাসের ব্যবহার কমলেও পরিস্থিতির খুব একটা উন্নতি হয়নি। তিতাসের লাইন থাকলেও বাসায় বিকল্প চুলা ব্যবহার করেন অনেকে।

সে সামর্থ যাদের নেই তাদের রান্না সারতে হয় সূর্য ওঠার আগেই। অন্যথায় গ্যাসের আসা যাওয়ায় চুলা জ্বালানো দায়। রাজধানীর ভাটারা, ক্ষিলক্ষেত, কুড়িল, বাড্ডা, যাত্রাবাড়িসহ অনেক এলাকায় গ্যাস সংকট অনেকদিনের। সকাল ৭টার পর জ্বলে না চুলা।

টানা কারফিউ আর ইন্টারনেট বন্ধে বিদ্যুৎ সংযোগ ঠিক রাখতে নাকাল রাজধানীবাসী। বিশেষ করে প্রিপেইড মিটারে রিচার্জ বন্ধ ছিল বেশ কয়েকদিন। তবে ব্রডব্যান্ড চালু হওয়ায় কোনো কোনো এলাকায় খানিকটা কমেছে ভোগান্তি।

তবে পুরোদমে ইন্টারনেট চালু না হওয়ায় সার্ভার জটিলতা কাটেনি। ফলে দীর্ঘ অপেক্ষার পর বিদ্যুতের রিচার্জ করতে গিয়ে বিরক্ত অনেকে।

মূল নাগরিক সুবিধা নিশ্চিতে সরকারের আরও বেশি বাস্তবমুখী পদক্ষেপ আশা করছেন গ্রাহকরা।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর