[email protected] বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১

ফেরদৌসকে প্রধানমন্ত্রীর নির্দেশ

এবি

প্রকাশিত:
৩ জানুয়ারী ২০২৪, ১৫:২১

ছবি : সংগৃহীত

ফেরদৌসকে ভোটার বাড়ানোর নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়নপ্রাপ্ত প্রার্থী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। বর্তমানে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় কাটছে তার। আগামী ৭ জানুয়ারি দেশজুড়ে অনুষ্ঠিত হবে ভোটগ্রহণ। তাই ফেরদৌসসহ বাকি প্রার্থীরাও শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত। এমন সময় ফেরদৌসকে ভোটার বাড়ানোর নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

সম্প্রতি দেশের এক গণমাধ্যমের সাক্ষাৎকারে এ কথা জানান ফেরদৌস। চিত্রনায়ক বলেন, আমাকে প্রধানমন্ত্রী শুধু একটা কথাই বলেছেন যে ভোটার বাড়াতে হবে। জনগণের কাছে ব্যাপক পরিচিতি থাকায় সবার কাছাকাছি যাওয়ার কথা বলেছেন তিনি। প্রধানমন্ত্রী কয়েকটি জায়গার নাম বলে দিয়েছেন আমাকে। যেমন হাজারিবাগ, মধুবাজার, কলাবাগান, নিউমার্কেট। প্রতিটি জায়গায়ই তিনি চেনেন। এসব এলাকার মানুষের কাছে যেতে বলেছেন।

 

ফেরদৌস বলেন, প্রধানমন্ত্রী যেহেতু ধানমন্ডি-৩২ এ বড় হয়েছেন। এই এলাকার কোথায় যেতে হবে, কোথায় গেলে ভোটাররা আসবেন। এসব জায়গায় আমি যাচ্ছি। আমি যেতে না পারলে আমার কো-আর্টিস্টদের পাঠাচ্ছি। তারা আমার হয়ে লিফলেট বিতরণ করছেন। এভাবেই আপার (শেখ হাসিনা) নির্দেশনা অনুযায়ী পথ চলছি।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর