[email protected] মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১

বিএনপির চলমান আন্দোলন রাষ্ট্রদ্রোহিতার শামিল

এবি

প্রকাশিত:
৩১ ডিসেম্বার ২০২৩, ১৬:২৬

ছবি : সংগৃহীত

বিএনপির চলমান আন্দোলন রাষ্ট্রদ্রোহিতার শামিল বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে সচিবালয়ে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

 

বর্তমানে কারা বিরোধী দল এমন প্রশ্নে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি নয়, জাতীয় পার্টি সংসদে বিরোধী দল, বিএনপি গত ১৫ বছর ধরে রাজনীতিতে নেই, তাই তারা অপজিশনেও নেই। অপজিশন দল জাতীয় পার্টি, এখনও তাই।

 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নির্বাচনের বিরুদ্ধে বিএনপির চলমান আন্দোলন রাষ্ট্রদ্রোহিতার শামিল। শুরু থেকেই তারা নির্বাচনের বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছে। এখন যে প্রচারণা চালাচ্ছে, তার ওপর নজর রাখছে আইনশৃঙ্খলা বাহিনী। বড় আকারে হলে ব্যবস্থা নেওয়া হবে।

 

নির্বাচন ঘিরে একাধিক মন্ত্রীর বড় ধরনের নাশকতা ও গুপ্ত হত্যার আশঙ্কার ব্যাপারে মন্ত্রী বলেন, এসব বিষয়ে গোয়েন্দা নজরদারি আছে। এ ধরনের কিছু করতে গেলে আইনশৃঙ্খলা বাহিনী আগেভাগেই ব্যবস্থা নেবে।

 

বিচার বহির্ভূত হত্যাকাণ্ড নিয়ে আইন ও সালিশ কেন্দ্রের প্রতিবেদন সম্পর্কে আসাদুজ্জামান খান বলেন, অতীতেও দেখা গেছে এ ধরনের প্রতিষ্ঠানের, বিদেশি প্রতিষ্ঠানের রিপোর্টের সত্যতা নেই। এক্ষেত্রে দেশের মানবাধিকার কমিশনের তথ্যই গুরুত্বপূর্ণ।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর