[email protected] মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১

নাশকতা ও অপপ্রচার বিএনপির হাতিয়ার

রাজনীতি ডেস্ক

প্রকাশিত:
২২ নভেম্বার ২০২৩, ১৮:৩৪

ফাইল ছবি

নাশকতা ও অপপ্রচার বিএনপির হাতিয়ার বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (২২ নভেম্বর) ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে নির্বাচন পরিচালনা কমিটির বৈঠক শেষে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, নাশকতা ও ষড়যন্ত্র করে বিএনপি নির্বাচন ভণ্ডুল করতে পারবে না। নির্বাচনকে সামনে রেখে নাশকতা ঠেকানো এবং অপপ্রচার প্রতিহত করতে হবে। কারণ নাশকতা এবং অপপ্রচার বিএনপির প্রধান অস্ত্র।

বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে আর শেখ হাসিনার নেতৃত্বে আরেকটি মুক্তিযুদ্ধে বিজয় হবে বলেও জানান তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ইলেকশনের আসর জমে গেছে। ফুল কিন্তু ফুটতে শুরু করেছে। আরও অনেক ফুল ফুটবে। নির্বাচন মনোনয়নপত্র সরকারিভাবে নির্বাচন কমিশনের কাছে জমা দেওয়া পর্যন্ত শত ফুল থাকবে। উই আর হ্যাপি। এই নিয়ে চিন্তার কিছু নেই। চিন্তা কেউ করবেন না। ইশতেহার ফাইনালাইজ হয়ে গেছে। আমরা আগে আগেই কাগজে কলমে কাজ শেষ করেছি।

বিদেশ নিয়ে এত মাথা ঘামানোর প্রয়োজন নেই জানিয়ে সেতুমন্ত্রী বলেন, যারা আমাদের নিয়ে মাথা ঘামাবে তারা এখন মধ্যপ্রাচ্য নিয়ে ব্যস্ত, হামাস ইসরায়েল নিয়ে ব্যস্ত। তারা এখন ইউক্রেন-রাশিয়া যুদ্ধ নিয়ে ব্যস্ত। মাথা ঘামানোর সুযোগ শক্তিধররা খুব একটা বেশি পাবে বলে মনে হয় না। তাদের মাথায় ইউরোপ। তাদের মাথায় তেলের মূল্য আরও বৃদ্ধি পাবে সে আশঙ্কা রয়ে গেছে। কে নিষেধাজ্ঞা দিলো, ভিসা নীতি দিলো এসব নিয়ে আওয়ামী লীগ মাথা ঘামায় না। আমাদের শক্তি দেশের জনগণ। তাদের শক্তি নিয়ে আমরা চলি।

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর