[email protected] বুধবার, ১৫ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১

সন্ত্রাসীদের সাথে সংলাপ হয় না

রাজনীতি ডেস্ক

প্রকাশিত:
৫ নভেম্বার ২০২৩, ১৮:২৩

ফাইল ছবি

সংলাপ সন্ত্রাসের সঙ্গে হয় না। তারা (বিএনপি) আবারও প্রমাণ করেছে তারা আগুন সন্ত্রাসের দল। এখন তারা যা করেছে এরপর আর সংলাপের পরিবেশ নাই। বিএনপি তাদের সমাবেশ নিজেরাই বন্ডুল করেছে। আমাদের খাদে ফেলতে গিয়ে তারা নিজেরাই খাদে পড়েছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার (৫ নভেম্বর) দুপুরে গুলিস্তানের ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, পুলিশের উপর আক্রমণ, বাসের গাড়ির হেলপার পুড়িয়ে মারা, পুলিশ হসপিটালে হামলার ঘটনা মির্জা ফখরুল ইসলামসহ কেউ কি এর দায় এড়াতে পারবে? একজন ও এড়াতে পারবে না। তাদের (বিএনপি) নির্দেশেই এই সন্ত্রাস হয়েছে। কানাডার আদালত ও সঠিক ভাবেই বলেছে তারা সন্ত্রাসী সংগঠন।

তিনি আরও বলেন, আমির খসরু আওয়ামী লীগকে কখনো বঙ্গোপসাগরে ফেলে, কখনো কর্ণফুলীতে ফেলে, আবার কখনো বুড়িগঙ্গায় ফেলে, এখন নিজে কোথায় গেছে? খবরই নেই।

২৭ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে ও ১০ প্লাটুন রিজার্ভ রাখা হয়েছে। এর অর্থ কি দেশে কোন অস্থিতিশীল অবস্থা বিরাজ করছে কি না সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, খারাপ থেকে রক্ষার জন্য।

গ্রেফতারের কারণে বিএনপি নেতৃত্বশূন্য হয়ে গেছে কিনা এমন প্রশ্নের উত্তরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তারা তো উল্টোটা বলছে। তাদের নতুন সারির নেতৃত্ব চলে এসেছে। আমরাও দেখি কত সারি আছে। লন্ডন থেকে তাদের নেতৃত্ব চলছেই। তাদের আর নেতা লাগে না। দলের সব কর্মসূচি তারা এখন স্কাইপিতে চালাচ্ছেন।

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর