[email protected] শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১

বিএনপির সঙ্গে কোনো সমঝোতা নয়

জাতীয় ডেস্ক

প্রকাশিত:
১৩ অক্টোবার ২০২৩, ১৮:৩৫

ওবায়দুল কাদের। ফাইল ছবি

বিএনপির সঙ্গে কোনো সমঝোতা নয় উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির যে কোনো অপতৎপরতার জবাব দিতে আমরা প্রস্তুত।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জের কাঁচপুর মোড়ে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। খবর কালবেলা।

তত্ত্বাবধায়ক ইস্যুতে ওবায়দুল কাদের বলেন, তত্ত্বাবধায়ক সরকার মরিয়া ভূত হয়ে গেছে। এগুলো মাথা থেকে নামান। নয়ত এই ভূতে বিএনপি শেষ। তত্ত্বাবধায়ক সরকার চিরনিদ্রায় ঘুমিয়ে আছে। এই তত্ত্বাবধায়ক আর কোনোদিন চোখ মেলবে না।

তিনি বলেন, ফখরুল সাহেব তত্ত্বাবধায়ক বলতে বলতে শেষ। দুই সেলফিতে আপনাদের ঘুম হারাম হয়ে গেছে। ভারতে এক সেলফি, এরপর নিউইয়র্কে আরেক সেলফি। দুই সেলফিতে বিএনপির ঘুম হারাম হয়ে গেছে।

ধারাবাহিক কর্মসূচি ঘোষণা আওয়ামী লীগের

সমাবেশে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এমপি মির্জা আজম, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু প্রমুখ।

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর