[email protected] বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

যথাসময়েই এইচএসসি পরীক্ষা

জাতীয় ডেস্ক

প্রকাশিত:
১১ আগষ্ট ২০২৩, ২৩:১৯

ডা. দীপু মনি। ফাইল ছবি

যথাসময়েই এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেছেন, এইচএসসি পরীক্ষা পিছিয়ে দেওয়ার জন্য যারা আন্দোলন করেছেন, আপনারা সহপাঠীদের দিকে তাকিয়ে যথাসময়ে পরীক্ষায় অংশ নিন।

শুক্রবার (১১ আগস্ট) চাঁদপুর পুরানবাজার ডিগ্রি কলেজের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা চত্বর উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন ডা. দীপু মনি। খবর বাংলাদেশ প্রতিদিন।

শিক্ষামন্ত্রী বলেন, দেশের ১৪ লক্ষ পরীক্ষার্থী তাদের প্রস্তুতি শেষ করেছে শুধু নির্ধারিত সময়ে পরীক্ষায় অংশ নেওয়ার জন্য। তাই যথাসময়ে এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে। তিনি শিক্ষার্থীদের পরীক্ষায় বসার আহ্বান জানান।

গত বৃহস্পতিবার বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এক বক্তব্যে বলেন, বিদেশিরা বিএনপির সাথে আছে। তার এই বক্তব্য প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে শিক্ষামন্ত্রী বলেন, দেশের রাজনীতি করছেন শেখ হাসিনা।

তাই দেশের জনগণ তার সাথে আছে। তবে বিদেশেও আমাদের বন্ধু আছে। আজ যাদের জনগণের ওপর আস্থা নেই, তারাই বিদেশিদের ওপর নির্ভর করে এমন বক্তব্য দিচ্ছে। কারণ, জনগণ আগেই দেশবিরোধী এসব ষড়যন্ত্রকারীদের প্রত্যাখান করেছে।

চাঁদপুর পুরানবাজার ডিগ্রি কলেজে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা চত্বর উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার, পার্শ্ববর্তী বাবুরহাট কলেজের অধ্যক্ষ মোশারেফ হোসেন, সমাজসেবক ও শিক্ষানুরাগী ডা. মোস্তাফিজুর রহমান, চাঁদপুর আদালতের পিপি রনজিত রায় চৌধুরী, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াসির আরাফাত, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হেদায়েত উল্লাহ শ্রাবণ, আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ বাদল, যুবলীগ নেতা মাহফুজুল হক টুটুল প্রমুখ।

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর