[email protected] রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

‘ভোটচোরদের মুখ থেকে শুনতে হয় সুষ্ঠু নির্বাচনের কথা’

জাতীয় ডেস্ক

প্রকাশিত:
৬ অক্টোবার ২০২৩, ১৮:০৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: সংগৃহিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘যারা ভোট চুরি করেছে তাদের মুখ থেকে শুনতে হয় অবাধ ও সুষ্ঠু নির্বাচনের কথা।’ শুক্রবার (৬ অক্টোবর) নিউইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৮তম (ইউএনজিএ) অধিবেশনে যোগদানের ফলাফল সম্পর্কে গণমাধ্যমকে অবহিত করতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। খবর ইত্তেফাক।

প্রধানমন্ত্রী বলেন, ‘নির্বাচন নিয়ে আমাদের নিজেদেরও কিছু দোষ আছে। যারা ভোট চুরি করেছে তাদের মুখ থেকে শুনতে হয় অবাধ ও সুষ্ঠু নির্বাচনের কথা।’

ভোট বানচালের চেষ্টা চলছে উল্লেখ করে শেখ হাসিনা বলেন, ‘দেশ যখন এগিয়ে যাচ্ছে, তখন বার বার নিরপেক্ষ নির্বাচনের কথা কেন। ভোট বানচালের চেষ্টা চলছে।’

এর আগে গত ১৭-২৯ সেপ্টেম্বর নিউইয়র্ক এবং ওয়াশিংটন ডিসিতে থাকাকালীন প্রধানমন্ত্রী জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৮তম অধিবেশন এবং অন্যান্য উচ্চ-পর্যায়ের ও দ্বিপক্ষীয় অনুষ্ঠানে এবং যুক্তরাষ্ট্রে প্রবাসী বাংলাদেশিদের দেওয়া সংবর্ধনায় যোগ দেন।

এছাড়া তিনি ওয়াশিংটন ডিসিতে বাংলাদেশ দূতাবাস পরিদর্শন করেন। সফরকালে প্রধানমন্ত্রী বেশ কয়েকটি সৌজন্য সাক্ষাৎ করেন এবং যুক্তরাজ্যে প্রবাসী বাংলাদেশিদের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হয়।

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর